প্রেমের দিনে-র সেলিব্রশেন কী প্ল্যান বিরুষ্কার, জানলে চমকে যাবেন

Posted By: Debalina

ভ্যালেনটাইন ডে। আকাশে -বাতাসে প্রেম প্রেম গন্ধ। সকলেরই মন বেশ খুশি খুশি। কী করবেন প্ল্যান করে নিয়েছেন। ভারতের সেলিব্রিট নবদম্পতি নিজেদের বিবাহ পরবর্তী প্রথম ভ্যালেনটাইন ডে কীভাবে কাটাবেন জানেন কী।

প্রেমের দিনে-র সেলিব্রশেন কী প্ল্যান বিরুষ্কার, জানলে চমকে যাবেন

একবছর আগে -র ভ্যালেনটাইন ডে-তে যখন চুটিয়ে প্রেম পর্ব চলছে বিরুষ্কার, তখন বিরাট সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার জন্য একটি বিশেষ পোস্ট করেছিলেন। অনুষ্কার সঙ্গে ফ্রেমবন্দী সেই পোস্টে বিরাট লিখেছিলেন, 'তুমি যদি চাও তাহলে প্রতিটা দিনই ভ্যালেনটাইন ডে। তুমি আমার জন্য প্রতিটা দিন সেরকরম করে দাও। '

প্রেমের দিনে-র সেলিব্রশেন কী প্ল্যান বিরুষ্কার, জানলে চমকে যাবেন

তবে ২০১৭ থেকে ২০১৮ শুধু একটা ক্যালেন্ডারের পাতাই উল্টে যায়নি। তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাসটাও বদলে গেছে। প্রেমের সম্পর্ক থেকে সম্পর্কটা এখন দায়িত্ব ও গভীরতার। অগ্নিসাক্ষী করে দুজন এখন জীবনের পথে এগিয়ে চলেছেন। বিয়ের পর এটাই লাভবার্ডসদের প্রথম ভ্যালেনটাইন ডে।

তবে হিসেব যা বলছে তাতে আদৌ দেখা হওয়ার সম্ভবনা নেই দু'জনের। ২৫ তারিখ পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় ক্রিকেট সিরিজ খেলতে ব্যস্ত থাকবেন বিরাট। এদিকে অনুষ্কাও ব্যস্ত বলিউডে। জমজমাট শ্যুটিংয়ে ব্যস্ত নুষ্কি। জিরো-র শ্যুটিং চলছে, পাশাপাশি যশরাজের পরের ভেঞ্চার সুই ধাগা -টিজর রিলিজ হয়ে গেছে , তার শ্যুটিংয় শুরুর পথে। ফলে দম ফেলার ফুরসত নেই কারোর।

তবে এখন যদি মনে করে দিল্লি যেমন দূর নয়, তেমন দক্ষিণ আফ্রিকাও দূর নয়। তাই যদি নবদম্পতি সারপ্রাইজ ভিজিট দেন তাহলেও কিন্ত কিছু বলার থাকবে না।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, February 5, 2018, 16:44 [IST]
Other articles published on Feb 5, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali