বাবা লিগের অ্যাম্বাসডর, নাম তুলে নিলেন অর্জুন, সচিন পুত্রের কাজে মাথায় হাত আয়োজকদের

Posted By: Debalina Dutta

মাস্টারব্লাস্টার সচিন তেন্ডুলকরের পরামর্শ মতো টি-টোয়েন্টি লিগ থেকে নাম প্রত্যাহার করে নিলেন অর্জুন তেন্ডুলকর। দিন কয়েক আগে টি-টোয়েন্টি লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন সচিন। জানিয়েছিলেন এই ধরণের টুর্নামেন্ট সবসময় তরুণদের প্রতিভার বিকাশে সাহায্য করে।

বাবা লিগের অ্যাম্বাসডর, নাম তুলে নিলেন অর্জুন, সচিন পুত্রের কাজে মাথায় হাত আয়োজকদের

[আরও পড়ুন:ডোপিংয়ের কোপে রাশিয়ান অ্যাথলিটরা, এথেন্স অলিম্পিক্সের এক পদকের আশায় ভারত]

কিন্তু এবার সেই টুর্নামেন্টে থেকেই ছেলেকে নাম তুলে নিতে বললেন বাবা সচিন। ১১ মার্চ - ২১ মার্চ এই লিগ চলছে। তিনি সম্প্রতি চোট পেয়েছিলেন। সেই চোট যাতে না বাড়ে, সেটা নিশ্চিত করার জন্যই সচিন এই প্রতিযোগিতায় না খেলার উপদেশ দেন। সেটা শুনেছেন অর্জুন।

এই মুহূর্তে মুম্বইয়ের বিভিন্ন ক্রিকেটাররা বিভিন্ন লিগে খেলছেন। কেউ কেউ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য তৈরি হচ্ছেন, আবার কেউ কেউ ইরানি ট্রফিতে ব্যস্ত আছেন। এবার অর্জুন তেন্ডুলকর নাম তুলে নেওয়ায় টুর্নামেন্টের আয়োজকরা বড় ধাক্কা খেলেন।

সূত্রের খবর শেষ দু'বছরে অর্জুনের শারীরিক বৃদ্ধি অনেক দ্রুতগতিতে হয়েছে। প্রতি দু'মাস অন্তর তাঁর শারীরিক বৃদ্ধি চোখে পড়ে। সেই কারণেই তিনি পরপর দু'বার চোট পেয়েছেন। চোটের কারণে অর্জুনকে প্রায় এক বছর মাঠের বাইরে থাকতে হয়েছিল। তাঁর কোচ অতুল গায়কোয়াড় বোলিং অ্যাকশনের উপর কড়া নজর রাখছেন। সচিন চান না অর্জুনের চোট বাড়ুক।

তাই এখন বাবার কড়া তত্বাবধানে নিয়মিত অনুশীলন সারছেন পুত্র অর্জুন তেন্ডুলকর।

[আরও পড়ুন:আরও একটা আইপিএল মরশুম শুরুর মুখে, আইপিএলের 'হিট' বিতর্কগুলি একনজরে ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, March 2, 2018, 19:33 [IST]
Other articles published on Mar 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali