লালবাজারে হাজির বিসিসিআইয়ে-র তদন্তকারী দল

Posted By: Debalina Dutta

বিসিসিআই প্রতিনিধি দল হাজির কলকাতায়। মহম্মদ শামির বিরুদ্ধে এক সপ্তাহ আগে থেকে একের পর এক অভিযোগের বোমা ছুড়ছেন। লালবাজারেও সমস্ত অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান।

লালবাজারে হাজির বিসিসিআইয়ে-র তদন্তকারী দল

হাসিন জাহান শামির বিরুদ্ধে পারিবারিক হিংসা থেকে শুরু করে শামির মদতে তাঁর পরিবার সদস্যের ধর্ষণের চেষ্টা করা বিভিন্ন অভিযোগ দায়ের করা হয়েছে।

শামির বিরুদ্ধে চারটি বিভিন্ন কেসে আলাদা আলাদা ধারায় মামলা করা হয়েছে। আইপিসি -র ধারায় ৪৯৮ এ (পারিবারিক হিংসা), ৩০৭ (খুনের চেষ্টা), ৩২৩ (আঘাত), ৩৭৬ (ধর্ষণ), ৫০৬( অপরাধমূলক ভয় দেখানো), ৩২৮(বিষ খায়ানোর চেষ্টা)।

লালবাজার আগেই বিসিসিআইয়ের কাছে ভারতীয় দলের সফর সূচির ডিটেলস চেয়েছিল। জানতে চাওয়া হয়েছিল দক্ষিণ আফ্রিকা সফরকালে ভারতীয় দল কখন কোথায় ছিল। এবার কলকাতায় এল বিসিসিআইয়ের তদন্তকারী দল।

কারণ মহম্মদ শামির বিষয় নিয়ে দ্বিধাবিভক্ত ভারতীয় বোর্ড হলেও, এই মুহূর্তে বোর্ডে যে সিওএ-র কথায় চলছে তারা বিষয়টিকে সুস্থভাবে নেননি। তারা শামির সঙ্গে বোর্ডের চুক্তির পুনর্নবীকরণ করেনি, তার আইপিএল খেলাও অনিশ্চিত। মঙ্গলবারের মধ্যে বোর্ডের দুর্নীতিদমন শাখার আধিকারিক নীরজ কুমার তাঁর রিপোর্ট জমা দেবে।

এরপরেই কলকাতায় হাজির বোর্ডের তদন্তকারী দলের প্রতিনিধিরা। তারা লালবাজারে হাজির হয়ে বহুক্ষণ কথা বলেন। এদিন হাসিন জাহান লালবাজারেও হাজির হয়েছিলেন কথা বলার জন্য।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, March 17, 2018, 18:57 [IST]
Other articles published on Mar 17, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali