শাপমুক্তির আইপিএল, ট্রফির স্বপ্নে বাইশগজে ধনির চেন্নাই

Posted By: Debalina Dutta

দুবছরের শাস্তি কাটিয়ে সার্কিটে ফিরছে চেন্নাই সুরার কিংস। অনুশীলনের সময়ে সিএল ফ্যানেরা । যেভাবে সাড়া ফেলে দিয়েছে তাতে রীতিমত চাঙ্গা দোনি অ্যান্ড কোং।

শাপমুক্তির আইপিএল, ট্রফির স্বপ্নে বাইশগজে ধনির চেন্নাই

[আরও পড়ুন: আইপিএল শুরুর প্রহর গোনা শেষ, শনিবার মহারণে মুম্বই ও চেন্নাই ]

এবছর অশ্বিনকে ধরে রাখতে না পারলে স্পিন বিভাগে রবীন্দ্র জাদেজা দলকে গাইড করবেন । রয়েছেন ইমরান তচাহির, কর্ণ শর্মা। তবে পেস বিভাগটি নিয়ে একটু অসুবিধা আছে। কারণ অন্য বিভাগ গুলিতে যে অভিজ্ঞতার ভান্ডার আছে, পেস বিভাগ সেটা একটুকম। অভিজ্ঞতা দেখলে সেটা রয়েছে শার্দুল ঠাকুর ও ব্রাভোর । বাকি লুঙ্গি এনগিডি ও শার্ক উড আইপিএল-এর অভিজ্ঞতা নেই।

তবে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে এই সব বাধা কোনও বড় হার্ডল হয়ে উঠতে পারে। আই পিএল-এ যে দলগুলি ধারাবাহিকতা দেখিয়েছে তার মধ্যে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, কেকেআর, চেন্নাই সুপার কিংস। তিন দলের মধ্যে আবার চেন্নাই সপলতম দল। তাদের দলের সাফল্যের অন্যতম কারণ দলের কোর টাকে ধরে রাখা। এবারও সেই একই স্ট্র্যাটেজি ধরে রেখেছে তারা। বোলিং বিভাগের শক্তিশালী অস্ত্র রবিচন্দ্রন অশ্বীনকে ছা়ডা বাকি কোর দলটাকে ধরে রাখেত পেরেছে তারা।

মহেন্দ্র সিং ধোনি , সুরেশ রায়না রবীন্দ্র জাদেজা, ফ্যাফ ডুপ্লেলিস, ডোয়েন ব্রাভো, এদের ধরে রাখতে সক্ষম হয়েছে সিএসকে ম্যানেজমেন্ট। তাদের অভিজ্ঞতাই বড় ইউএসপি চেন্নাইয়ের দলটির।

রায়না (৪৫৪০), ধোনি () ৩৫৬০, মুরলী বিজয়(৩৫১১), আম্বাতি রায়ড়ু(২৪১৬),প্রত্যেক সিএসকে ব্যাটসম্যানই প্রচুর রানের মালি।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, April 6, 2018, 15:41 [IST]
Other articles published on Apr 6, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali