ভদ্রলোকের খেলায় ফের কদর্যতা, গন্ডগোলে জড়ালেন ডি কক ও ওয়ার্নার, দেখুন ভিডিও

Posted By: Debalina Dutta

ক্রিকেট খেলা-র সঙ্গে প্রচলিত প্রবাদ 'জেন্টলম্যানস গেম' অর্থাৎ সোজা কথায় ভদ্রলোকের খেলা। কিন্তু বর্তমানে একাধিক খেলায় এমন অবস্থা হয় তাতে এই প্রবাদ অনেকটাই সরে গেছে। এখন ক্রিকেট খেলায় পুরোটাই আগ্রসণ। তবে এবার অগ্রাসনের লড়াইটা শুধু আর মাঠে আটকে রইল না।

ভদ্রলোকের খেলায় ফের কদর্যতা, গন্ডগোলে জড়ালেন ডি কক ও ওয়ার্নার, দেখুন ভিডিও

[আরও পড়ুন: এবার কেকেআরের নয়া অধিনায়ক নিয়ে মুখ খুললেন উত্থাপ্পা ]

দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়া ম্যাচ ছিল ডারবান কিংসমিডে। সেখানে অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও কুইন্টন ডি কক জড়িয়ে পড়েন উতপ্ত বাক্যবিনিময়ে। প্রায় হাতাহাতির পর্যায়ে চলে যায় এই উত্তেজনা। তবে এই পুরো লডা়ইটাই হয়েছেন চা বিরতির সময়ে ড্রেসিংরুমে যাওয়ার পথে। প্রথম টেস্টের চতুর্থ দিনে হয় গন্ডগোল। সিসিটিভি ফুটেজের সেই ছবি এখন ভাইরাল।

এবি ডিভিলিয়ার্সের রান আউটের পর আনন্দ উচ্ছ্বাসে ভেসে যায় অস্ট্রেলিয়া। সেলিব্রেশনের মূল নায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। এরপর চাবিরতির সময় উত্তেজনায় ফুটতে ফুটতে ড্রেসিংরুমে ফিরছিল অস্ট্রেলিয়া।

ভদ্রলোকের খেলায় ফের কদর্যতা, গন্ডগোলে জড়ালেন ডি কক ও ওয়ার্নার, দেখুন ভিডিও

এই সময়েই সিসিটিভি ফুটেজে দেখা যায় ডি ককের উদ্দেশ্যে উত্তেজিত শব্দ বান নিক্ষেপ করছেন তিনি। ওই সময় নটআউট ব্যাটসম্যান হিসেবে উঠে যাচ্ছিলেন কুইন্টন ডি কক। কুইন্টন ডি ককের দিকে এগিয়ে যাওয়া আটকে দেন তাঁর সঙ্গে উঠে যান উসমান খোয়াজা। এরপর টিম পেন আসরে নামেন। পরিস্থিতি সামলাতে আসেন স্টিভ স্মিথ। কী থেকে ঠিক গন্ডগোলের শুরু তা অবশ্য জানা যায়নি। তবে গন্ডগোলটা সর্বসমক্ষে জারি থাকে।

ভদ্রলোকের খেলায় ফের কদর্যতা, গন্ডগোলে জড়ালেন ডি কক ও ওয়ার্নার, দেখুন ভিডিও

ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, 'সিএ পুরো বিষয়টি জানে, প্লেয়াররা ডারবানে কী করেছিলেন। সিএ জানতে চেষ্টা করছে কী থেকে বিষয়টির সূত্রপাত। সেটা না জানা অবধি আর কিছু বলা যাবে না। '

এদিকে নিজের দিন শেষের সাংবাদিক সম্মেলনে দক্ষিণ আফ্রিকার পক্ষ থেকে আইদেন মার্করাম আসেন। এদিন ডি ভিলিয়ার্সের আউটের জন্য তিনি খানিকটা দায়ি ছিলেন। তিনি অবশ্য খুব একটা কিছু বলেননি বিষয়টি নিয়ে। তিনি বলেছেন অস্ট্রেলিয়ানদের বিরুদ্ধে খেলার সময় আগ্রাসনটা একটু বেশিই থাকে। চারপাশে নানা কিছু হতে থাকে, আমি অবশ্য সে বিষয়ে খুব একটা মাথা ঘামাইনা। ম্যাচ রেফারি দিনের শেষে আমাদের সঙ্গে কথা বলেছেন। আমরা আইসিসি-র থেকে পরের কিছু জানার অপেক্ষায় আছি।

[আরও পড়ুন:রান দ্য রন , দুদ্ধর্ষ এক মরু দৌড়ের লড়াই করে এলেন কলকাতার রাজীব ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, March 5, 2018, 15:28 [IST]
Other articles published on Mar 5, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali