করুণ অবস্থায় ওয়ার্নারের স্ত্রী-র আর্তি,যা বললেন চমকপ্রদ

Posted By: Debalina Dutta

একদিকে যেখানে বল বিকৃতি বিতর্কের পর স্টিভ স্মিথের বান্ধবীকে নিয়ে প্রশ্ন উঠেছে সেখানে ডেভিড ওয়ার্নারের স্ত্রী একেবারে ভারতীয় রমণীদের মতো স্বামীর দোষের ভাগীদার হতে চাইলেন তিনি।

করুণ অবস্থায় ওয়ার্নারের স্ত্রী-র আর্তি,যা বললেন চমকপ্রদ

স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার বলেছেন,' আমার মনে হচ্ছে সব আমার দোষ। আর সেটাই ভিতরে ভিতরে আমায় শেষ করে দিচ্ছে।' আসলে ওয়ার্নার ও তাঁর স্ত্রী এবং সন্তানদের মধ্যে বন্ডিং খুবই ভালো। বিভিন্ন সময়ে দুজনেই একে অপরের প্রতি ভালোবাসা-র প্রকাশ দেখিয়েছেন। এখন স্বামীর খারাপ সময়েও পাশে থাকার অঙ্গীকার তাঁর গলায়।

বল-বিকৃতি কাণ্ডে অভিযুক্ত ওয়ার্নারকে ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। আইপিএল-এও দেখা যাবে না অজি ক্রিকেটারকে। শনিবারের সেই সাংবাদিক বৈঠককে স্বামীকে কাঁদতে দেখে নিজেকে আর ঠিক রাখতে পারেননি ক্যান্ডিস। কথাগুলো বলার সময় চোখের কোণে জল নেমে আসে ওয়ার্নার পত্নীর।

করুণ অবস্থায় ওয়ার্নারের স্ত্রী-র আর্তি,যা বললেন চমকপ্রদ

আসলে শুধু ক্যান্ডিস নিজেই নয়, ওয়াকিবহাল মহলও মনে করছে বিষয়টি হতেই পারে। ঘটনার সূত্রপাত প্রথম টেস্টেই। প্রোটিয়া ক্রিকেটার কুইন্টন ডি ককের সঙ্গে মাঠ থেকে ড্রেসিংরুমে যাওয়ার পথে ওয়ার্নারের গোলযোগ বাঁধে। তখন ওয়ার্নারের স্ত্রীকে অপমানজনক কথা বলেন ওই দক্ষিণ আফ্রিকান। এখানেই শেষ নয়, দ্বিতীয় টেস্টেও গ্যালারি থেকে উড়ে এসেছিল কটাক্ষ। ওয়ার্নার ও তাঁর স্ত্রীর সম্পর্ক নিয়ে কিছু অশালীন অভিব্যক্তি করেছিলেন সে দেশের দর্শকরা।

এরপরেই নাকি বিক্ষুব্ধ ওয়ার্নার তৃতীয় টেস্টে বল বিকৃতির মতো নক্কারজনক ঘটনা- র কথা ভাবেন।তাঁর স্ত্রী -র মতে, 'আমার স্বামী যা করেছে তার কারণ হিসেবে কোনও অজুহাত দিতে চাই না। কিন্তু আমার আর সন্তানদের সম্মান রক্ষা করতেই এমনটা করেছে ওয়ার্নার।'

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, April 2, 2018, 16:26 [IST]
Other articles published on Apr 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali