'সান্টা' ধোনি এখন ভাইরাল নেট দুনিয়ায়, ভক্তরা করছেন কুর্নিশ এই নয়া সান্টাকে

Posted By: Debalina

তাঁরা নিজেরাই এখন সান্টা ক্লজ। আর হবেনা নাই বা কেন। সান্টা যেমন সকলকে খুশির উপহার দেয়, ঠিক সেরকমই ভারতীয় ক্রিকেট দল যেভাবে একের পর এক সিরিজ পকেটে পুড়ছেন তাতে মন জিতে নিচ্ছেন সমস্ত দেশবাসীর। শ্রীলঙ্কার বিরুদ্ধে ক্রিসমাস ইভের দিন সিরিজ হোয়াইট ওয়াশ করে দারুণ এক উপহার দিলেন দেশের সকলকে।

'সান্টা' ধোনি এখন ভাইরাল নেট দুনিয়ায়, ভক্তরা করছেন কুর্নিশ এই নয়া সান্টাকে

[আরও পড়ুন:পাল্টি কয় যাহারে, ধোনি প্রসঙ্গে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন প্রসাদ ]

এদিকে জয়ের সেলিব্রেশনের মধ্যেই মাঠে সকলেই একটা করে সান্টা টুপি পড়ে নিলেন সকলেই। কেউ কাউকে টুপি পড়িয়ে দিচ্ছেন আবার কেউ নিজেই টুপি বেঁধে নিচ্ছেন। ক্রিসমাস ইভের এর চেয়ে ভালো সেলিব্রেশন আর কীই বা হতে পারে। চলল মাঠেই জবরদস্ত ফটো সেশন।

২০১৭ সালে ভারতীয় দলের এটি ছিল ৩৭ তম জয়। এক বছরে এর থেকে বেশি জয়ের রেকর্ড রয়েছে অস্ট্রেলিয়ার দখলে। ২০০৩ সালে ম্যাচ জিতেছিল তারা। তাদের জয়ের সংখ্য ছিল ৩৮ টি ।

এদিকে সান্টা ধোনিকে নিয়ে এককথায় মজে ইন্টারনেট।মাহির এই নতুন রূপের ছবি এখন ভাইরাল। কেউ স্টিল ছবি পোস্ট করে ধন্য ধন্য করছেন কেউ আবার ছোট ছোট ভিডিও লোড করে দারুণ মজা পাচ্ছেন।

এদিকে রবিবারের ম্যাচে ধোনির ব্যাটেই আসে উইনিং স্ট্রোক। ১৩৬ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ধোনি চার নম্বরে ব্যাট করতে নামেন। দলের তরুণদের ব্যাট করার সুযোগ করে দিয়েছিলেন মাহি। এই নতুন সান্টা ধোনিকে নিয়ে মজে এখন নেটিজেনরা।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, December 25, 2017, 14:09 [IST]
Other articles published on Dec 25, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali