পতি হো তো অ্যায়সা, দীনেশ কার্তিককে দেখে শিখুন স্বামীত্বের পাঠ

Posted By: Debalina Dutta

দীনেশ কার্তিক এখন হিরো। আইপিএল মরশুম এসে গেছে। এই মরশুমে নতুন দায়িত্ব। কলকাতা নাইট রাইডার্স দলে শুধুমাত্র প্রথম মরশুম তাই নয়। একেবারে অধিনায়ক বলে কথা তাই দায়িত্ব একেবারে একশ গুণ বেশি।

পতি হো তো অ্যায়সা, দীনেশ কার্তিককে দেখে শিখুন স্বামীত্বের পাঠ

[আরও পড়ুন:পরিবারের সমর্থনও কী হারালেন স্মিথ, প্রশ্ন ঘুরছে চারপাশে ]

তা বলে স্বামীর কর্তব্য থেকে একচুলও সরেননি তিনি। তিনি যখন আইপিএলের মরশুমের ব্যস্ততায় রয়েছেন, ঠিক তখনই গোল্ডকোস্টে কমনওয়েলথ গেমসে অংশ নিতে যাচ্ছেন ভারতীয় স্কোয়াশের তারকা প্লেয়ার ও তাঁর সহধর্মিনী দীপিকা পাল্লিকাল। গ্লাসগো কমনওয়েলথ গেমসে জোৎস্না চিনাপ্পার সঙ্গে জুটি বেঁধে সোনা জিতে ইতিহাস তৈরি করেছিলেন দীপিকা। চারবছর বাদে ফের একবার সেই কৃতিত্ব আবারও লিখতে চাইছেন।

কমনওয়েলথ গেমসে -র জন্য চূড়ান্ত প্রস্তুতি নিয়ে নিচ্ছেন দীপিকা পাল্লিকাল। দীনেশ কার্তিক নিজের পোস্টে বলেছেন, 'আমার স্ত্রীকে তাঁর স্বপ্নে পৌঁছনোর লক্ষ্যে সমর্থন করাই আমার কাজ। ৪ বছর আগে কমনওয়েলথ গেমস থেকে সোনা জিতে প্লেনে করে আমরা একসঙ্গে ফিরছিলাম। এদিন আবারও আরেকবার কমনওয়েলথ গেমস। চার বছর ও কঠিন পরিশ্রম করেছে। আশা করা যায় ও সফল হোক। '

শুধু এটুকই নয়, আরও পোস্ট করেছেন তিনি। তিনি লিখেছেন, 'গোল্ডকোস্টে ও জীবনের সেরা সময় কাটাক। এই চার বছর খুব শক্ত ছিল। ও আমার সঙ্গে ছিল, আমাদের বাড়ি তৈরি করেছে। আমার জীবনের সব কিছুতে আমাদের সাহায্য করেছে। কখনও কিছুর জন্যে অভিযোগ করেনি। আমিও ওঁকে সবকিছুতে সমর্থন করতে চাই। পাশাপাশি গোল্ডকোস্টে যাঁরা অংশ গ্রহণ করছেন তাঁদের সকলকেই শুভেচ্ছা। '

দীনেশ কার্তিক নিজের স্ত্রী-র সঙ্গে গ্লাসগো কমনওয়েলথ গেমসের সোনার মেডেল হাতে ছবিও আবার পোস্ট করেছেন। আসলে সেই স্মৃতিটাই উসকে দিয়েছেন তিনি।

কার্তিক আরও জানিয়েছেন, তাঁকে দারুণভাবে পরিবর্তন করেছেন তিনি। তাঁর মধ্যে আত্মবিশ্বাস ভরে দিয়েছেন দীপিকা পাল্লিকাল।

[আরও পড়ুন:পরিবারের সমর্থনও কী হারালেন স্মিথ, প্রশ্ন ঘুরছে চারপাশে ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, April 2, 2018, 13:10 [IST]
Other articles published on Apr 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali