পিন আপ বয় হার্দিকের 'গুরুদেব' কারা জানেন , জানালেন পান্ডিয়া নিজেই

Posted By: Debalina

ভারতীয় দলে তাঁর উপস্থিতি জমজমাট। তিনি হার্দিক পান্ডিয়া। ভারতীয় একদিনের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। তাঁর অলরাউন্ডার ক্ষমতার জন্য তাঁকে কপিল দেবে-র সঙ্গেও তুলনা করা হচ্ছে।

পিন আপ বয় হার্দিকের 'গুরুদেব' কারা জানেন , জানালেন পান্ডিয়া নিজেই

[আরও পড়ুন:সস্ত্রীক মন্দিরে জাহির খান, 'লাভ জিহাদের' দেশে পরধর্ম সহিষ্ণুতার নজির ]

তবে হার্দিক জানিয়েছেন কাঁদের আদর্শ মেনে তিনি এগিয়ে চলেছেন। তাঁরা হলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, 'আমি সবসময় ওঁদের অনুসরণ করি,আমি ওঁদের মতো হতে চাই,ওঁদের মত নিয়মানুবর্তি হতে চাই, আমি ওঁদের নোটিশ করে দেখি কেমন করে এঁরা করেন।'

বিরাট কোহলির মাঠের মধ্যে-র আগ্রাসনেরও ভূয়সী প্রশংসা করেছেন হার্দিক পান্ডিয়া, পাশাপাশি তিনি জানিয়েছেন এটা কিন্তু শুধু মাঠের মধ্যেই নিয়ন্ত্রিত রাখেন,বাইরে কখনই বিরাট আগ্রাসী নয়।

নিজে ক্রিকেট ভীষণ ভালোবাসলেও ছোট ছেলেদের পড়াশুনো বাদ দিয়ে ক্রিকেট খেলতে অবশ্য বারণ করেছেন হার্দিক পান্ডিয়া। হার্দিক বলেছেন, 'আমাকে যাঁরা জিজ্ঞাসা করেন দাদা ক্রিকেট খেলব না পড়াশুনো করব, সেখানে আমি বলি পড়াশুনো কর। '

[আরও পড়ুন:বার্থ -ডে বয় ধাওয়ানের স্পেশাল মোমেন্ট, দেখুন ভিডিও ]

আসলে হার্দিকের বিচারে ক্রিকেট খেলে কেরিয়ার তৈরি করা খুবই কঠিন ও ঝুঁকিপূর্ণ। নিজের কেরিয়ার নিয়ে তিনি যে ঝুঁকি নিয়েছেন তা আর কারোর জীবনের সঙ্গে করতে পারেন না তিনি।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, December 6, 2017, 14:37 [IST]
Other articles published on Dec 6, 2017
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali