জেনে নিন হায়দরাবাদ বনাম দিল্লি ম্যাচে কারা সুযোগ পেতে চলেছেন প্রথম একাদশে

Posted By: Koushik Chakraborty

বৃহস্পতিবার ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের লক্ষ্য অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে ম্য়াচ জিতে, দ্বিতীয়স্থানে থাকা চেন্নাই সুপার কিংসের থেকে পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নেওয়া।

জেনে নিন হায়দরাবাদ বনাম দিল্লি ম্যাচে কারা সুযোগ পেতে চলেছেন প্রথম একাদশে

[আরও পড়ুন: কোটলায় আজ দিল্লির সামনে হায়দরাবাদ, জেনে নিন কেমন তৈরি দুই দল]

কারণ সাপ লুডোর আইপিএলে কখন কোন দলের ছন্দপতন ঘটে বলা যায় না। সেক্ষেত্রে যতটা সম্ভব পয়েন্ট বাড়িয়ে রাখতে চাইছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

অন্য দিকে, এই ম্যাচে হায়দরাবাদের প্রতিপক্ষ দিল্লি ডেয়ারডেভিলসর কাছে অনেকটা সম্মানরক্ষার লড়াই। তবে, সম্মানরক্ষার লড়াই হিসেবেই শুধু এই ম্যাচকে দেখছে না দিল্লি। এমনিতেই প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে তরুণ অধিনায়ক শ্রেয়াস আইয়ারের দল। তবে দিল্লি টিম ম্যানেজমেন্ট আশা করছে অলৌকিক কিছুর। এক মাত্র অতি আশ্চর্য জনক কিছু ঘটলে তবেই প্লে-অফে জায়গা করা সম্ভব হবে দিল্লির। আর সেই সম্ভবনার আশাতেই আজকের ম্যাচ জিততে চাইছে দিল্লি।

দিল্লি টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, গ্লেন ম্যাক্সওয়েলের পারফরম্যান্সে খুশি না হলেও এই ম্যাচে তাঁকে খেলানো হতে পারে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। পাশাপাশি আরও একটি সুযোগ দেওয়া হতে পারে নমন ওঝাকেও।

অন্য দিকে, সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন যে নিজেদের দলে বদল আনবেন না তা এক প্রকার নিশ্চিতই ছিল। ম্যাচের আগের দিন হায়রাবাদ টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে শিলমোহর দিয়ে জানিয়ে দিল যে তাদের প্রথম একাদশ একাই থাকবে। কারণ অধিনায়ক উইলিয়ামসন চান না উইনিং কম্বিনেশন ভাঙতে।

এক ঝলকে দেখে নেওয়া যাক আজকের ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ:

দিল্লি ডেয়ারডেভিলস:

পৃথ্বী শ, গ্লেন ম্যাক্সওয়েল, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ, নমন ওঝা, বিজয় শঙ্কর, ড্যানিয়াল ক্রিস্টিয়ান, লিয়াম প্লাঙ্কিট, অমিত মিশ্র, আভেস খান, ট্রেন্ট বোল্ট


সানরাইজার্স হায়দরাবাদ:

অ্যালেক্স হেলস, শিখর ধবন, কেন উইলিয়ামসন, মনীশ পান্ডে, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, ঋদ্ধিমান সাহা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কল, সন্দীপ শর্মা

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, May 10, 2018, 12:40 [IST]
Other articles published on May 10, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali