দেখে নিন কারা সুযোগ পেতে চলেছেন চেন্নাই বনাম রাজস্থান দলে

Posted By: Koushik Chakraborty

মাস্ট উইন ম্যাচে শুক্রবার ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। লিগ টেবিলের যা পরিস্থিতি তাতে প্লে-অফের রাস্তা এখনও খোলা রাজস্থানের জন্য়। সেক্ষেত্রে পরবর্তী প্রতিটি ম্যাচই জিততে হবে অজিঙ্ক রাহানের দলকে।

দেখে নিন কারা সুযোগ পেতে চলেছেন চেন্নাই বনাম রাজস্থান দলে

আজ জয়পুরের সওয়াই মান সিং স্টেডিয়ামে তার শুরুটা করতে হবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে নামার আগে রাজস্থান রয়্যালসের টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, উইনিং কম্বিনেশনে পরিবর্তন আনতে চান না অধিনায়ক অজিঙ্ক রাহানে। ফলে রাজস্থান রয়্যালসের প্রথম একাদশে কোনও পরিবর্তন আসছে না বললেই চলে।

অপর দিক, এই ম্যাচে জিতে দ্বিতীয় দল হিসেবে আইপিএলের প্লে-অফে নিজেদের জায়গা করে নিতে চায় চেন্নাই সুপার কিংস।

মরসুমের শুরুতে গড় বয়স তিরিশ উর্ধ্ব বলে ছোট করা হয়েছিল এই দলটিক। কিন্তু আইপিএলের ইতিহাসের অন্যতম সফল দল চেন্নাই ফের একবার প্রমাণ করে দিয়েছে বয়সটা তাঁদের কাছে সংখ্যা মাত্র। চলতি টুর্নামেন্টে ১০ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে আইপিএল তালিকায় দ্বিতীয় স্থানে আছে সিএসকে।

এই ম্যাচ জিতলে দ্বিতীয় দল হিসেবে প্লে-অফের জন্য কোয়ালিফাই করে যাবে মহেন্দ্র সিং ধোনির দল। চেন্নাই টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এই ম্যাচে দলে একটি পরিবর্তন আনতে পারেন অধিনায়ক ধোনি। লুঙ্গি এনগিডির পরিবর্তে এই ম্যাচে দলে ফিরতে পারেন ইমরান তাহির।

রাজস্থান রয়্যালস:

অজিঙ্ক রাহানে, জস বাটলার, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, মহিপাল লামরোর, স্টুয়ার্ট বিনি, কৃষ্ণাপ্পা গৌতম, ইশ সোধি, জোফ্রে আর্চার, জয়দেব উনাদকাট, অনুরীত সিং

চেন্নাই সুপার কিংস:

শেন ওয়াটসন, অম্বতি রায়ডু, সুরেশ রায়না, ধ্রুব শোরে, এমএস ধোনি, ডোয়েন ব্র্যাভো, রবীন্দ্র জাডেজা, ডেভিড উইলি, হরভজন সিং, ইমরান তাহির, শার্দূল ঠাকুর

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, May 11, 2018, 12:52 [IST]
Other articles published on May 11, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali