দুরন্ত ভুবিতে আটক কিউয়িরা, ম্যাচ জিতে সিরিজে সমতা ভারতের

Posted By: Debalina

বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পুণেতে দ্বিতীয় একদিনের ম্যাচ। প্রথম ম্যাচে মুম্বইতে ৬ উইকেটে হারতে হয়েছে ভারতকে। আর এদিনের ম্যাচ ৬উইকেটে জিতে তারই মধুর বদলা নিল ভারত।

ম্যাচ জিতে সিরিজে সমতা ভারতের

ভারতীয় বোলিংয়ের সামনে এদিন দাঁড়াতে পারেননি কিউয়ি ব্যাটসম্যানরা। নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে। ভুবনেশ্বর কুমার নেন তিন উইকেট। দু'টি করে উইকেট নেন জসপ্রীত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল। এদিন শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কিউয়িরা যার ফলে ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৩০ রানে তোলে তারা।

এদিকে জয়ের জন্য ২৩১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে রোহিত শর্মাকে হারায় টিম ইন্ডিয়া। গত ম্যাচে শতরান করলেও এদিন অধিনায়ক বিরাট কোহলি ২৯ রানে ফেরেন তিনি। শিখর ধওয়ান ও দীনেশ কার্তিক দলকে ভরসা দেন। কেরিয়ারের ২২তম অর্ধ শতরান করে ফেরেন ধওয়ান। ৬৪ রানে অপরাজিত থাকেন দীনেশ কার্তিক। ৪৬ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ভারত।

দারুণ আঁটোসাঁটো বোলিংয়ের জন্য ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন ভুবনেশ্বর কুমার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে যাওয়ায় বেশ হতাশ হয়েছিলেন ভারতীয় ফ্যানরা, এদিন পুণেতে সিরিজে সমতা ফেরায় খুশি তারা।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, October 25, 2017, 23:31 [IST]
Other articles published on Oct 25, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali