আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন,পান সব খুঁটিনাটি

Posted By: Debalina

শুরু আইপিএল ১১ -র নিলামের আসর। প্লেয়ার তোলার কাজে লেগে পড়বে একের পর এক আটটি ফ্রাঞ্চাইজি।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

৬.১৫- শেষ হল প্রথম দিনের নিলাম

৬.১৫ - অঙ্কিত রাজপুত ৩ কোটিতে কিংস ইলেভেন পাঞ্জাবে

৬.১০ -আভেশ খান ৭০ লক্ষ টাকায় দিল্লি ডেয়ারডেভিলসে

৬.০৫- নভদীপ সাইনি আরসিবি ৩ কোটি টাকায়

৬.০৩- সইদ খালিল ৩০ লক্ষ টাকায় সানরাইজার্সে

৬.০২- অঙ্কিত চৌধুরী ৩০ লক্ষ টাকায় আরসিবিতে

৬.০১- রজনীশ গুরবানি আনসোল্ড

৬.০০- বাসিল থাম্পি ৯৫ লক্ষ টাকায় সানরাইজার্সে।

৫.৫০- টি নটরাজন গেলেন ৪০ লক্ষ টাকায় সানরাইজার্সে।

৫.৪৬- সিদ্ধার্থ কৌলকে নিয়ে লড়াই কিংস ইলেভেন ও সানরাইজার্সের টক্কর। ৩কোটি ৮০ লক্ষ টাকায় সানরাইজার্স হায়দরাবাদে সিদ্ধার্থ।

৫.৪৩- কুলওয়ান্ত খেজোরলিয়াকে নিয়ে টানাটানি আরিসিবি ও মুম্বই ইন্ডিয়ান্সের। ৮৫ লক্ষ টাকায় আরসিবিতে গেলেন তিনি।

৫.৩১- ইশান কিষাণকে নিয়ে ভালো লড়াই ফ্রাঞ্চাইজিদের। আরসিবি, মুম্বই সকলেই লড়লেন এই প্লেয়ারকে পেতে। মুম্বই ইন্ডিয়ন্স ৬ কোটি ২০ লক্ষ টাকায় কিনে নিল ইশান কিষাণকে।

৫.২৬ - রাজস্থান রয়ালসে জোফ্রা আর্চার ৭ কোটি ২০ লক্ষ টাকায় গেলেন।

৫.১৭- ড্রাসি শর্টকে নিয়ে ভালো লডা়ই। রাজস্থান রয়ালসে ৪ কোটি টাকা দিয়ে তুলে নিলেন।

আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

৫.১৩- ৩ কোটি ৪০ লক্ষতে নীতিশ রানা কলকাতায় এলেন। জোর লড়াইয়ের পর কেকেআর পেল এই অলরাউন্ডারকে।

৫.০৪- ক্রুনাল পান্ডিয়া নিয়ে লড়াই আরসিবি ও রাজস্থান রয়ালসের। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদও। হার্দিক পান্ডিয়ার দাদাকে নিয়ে জোর টানাটানি। ৮ কোটি ৮০ লক্ষ টাকায় আরটিএম দিয়ে ক্রুনালকে তুলে নিল মুম্বই ইন্ডিয়ান্স।

 প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

৪.৫৯- কমলেশ নাগরাকোটি নিয়ে লড়াইতে কেকেআর ও কিংস ইলেভেন পাঞ্জাব। সানরাইজার্স এল লড়াইতে। ৩কোটি ২০ লক্ষ টাকায় নাইটদের ডেরায়।

৪.৫৮ - হার্শেল প্যাটেল ২০ লক্ষ টাকায় তুলে নিল দিল্লি ডেয়ারডেভিলস।

৪.৫৬- বিজয় শংকরকে নিয়ে দিল্লি ও আরসিবি-র। ৩কোটি ২০ লক্ষ টাকায় দিল্লি ডেয়ার ডেভিলসে গেলেন বিজয়।

৪.৫০- দীপক হুডাকে নিয়ে লড়াই শুরু। আরসিবি, কিংস ইলেভেনে লড়াই। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলস। ৩কোটি ৬০ লক্ষ টাকায় আরটিএম ব্যবহার করে ধরে রাখল সানরাইজার্স হায়দরাবাদ।

৪.৪৫ -চা বিরতির পর ফের শুরু আইপিএলের নিলাম। দিল্লি ও পাঞ্জাবের মধ্যে লড়াই শুরু রাহুল তেওয়াতিয়াকে নিয়ে। লড়াইতে আরসিবি ,সানরাইজার্স। আনক্যাপড অলরাউন্ডারকে নিয়ে টানাটানি। ৩ কোটিতে তাঁকে তুলে নিল দিল্লি ডেয়ারডেভিলস।

৪.২০- পৃথ্বী শ কে দড়ি টানাটানি মুম্বই ও দিল্লির। অনুর্ধব ১৯ বিশ্বকাপের অধিনায়ক দাপট দেখাচ্ছেন। বিডিং টেবলে জোর লড়াই তাঁকে নিয়ে। ১ কোটি ২০ লক্ষ টাকায় দিল্লিতে ছোটদের অধিনায়ক।

৪.১৯- সিদেশ ল্যাড ২০ লক্ষ টাকা আনসোল্ড।

৪.১৫- মনন ভোরাকে নিয়ে টানাটানি আরসিবি ও দিল্লি-র। ১কোটি ১০ লক্ষ টাকায় আরসিবিতে ভোরা।

৪.১০- রাহুল ত্রিপাঠীকে নিয়ে জোর লড়াই, লড়াইতে রাজস্থান, কিংস ইলেভেন, লড়াইতে ঢুকল দিল্লি ও আরসিবি। আরসিবি- রাজস্থান জোর টক্কর। রাহুল ত্রিপাঠী ৩কোটি ৪০ লক্ষ তে গেলেন রাজস্থানে।

৪.০৮- হিমাংশু রাণা অনুর্ধ্ব ১৯ দলে খেলা এই প্লেয়ার আনসোল্ড।

৪.০৬- আরসিবি ও কিংস ইলেভেনের লড়াই মায়াঙ্ক আগারওয়ালকে নিয়ে। কিংসে খেলবেন ১ কোটিতে।

৪.০৫- রিকি ভুই ২০ লক্ষ টাকায় গেলেন হায়দরাবাদে।

আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

৪.০৫- ২০ লক্ষে কেকেআরে গেলেন ইশাঙ্ক জাগ্গি।

দ্রাবিড়ের ছেলে শুভমান কেকেআরে

৪.০১- অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলা শুভমান গিলকে নিয়ে লড়াইতে কেকেআর ও রাজস্থান। ১কোটি ৮০ লক্ষ টাকায় তরুণ তুর্কিকে তুলে নিল কেকেআর।

৩.৫৪- এবার পুল অানক্যাপড ব্যাটসম্যানদের। সূর্যকুমার যাদব কে নিয়ে লড়াইতে র কেকেআর ও মু্ম্বইয়ের।লড়াইতে ঢুকল দিল্লি। ৩ কোটি ২০ লক্ষ টাকায় মুম্বই গেলেন সূর্য।

আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

৩.৪৮- কুলদীপ যাদবের জন্য জোর লড়াই কিংস ইলেভেন ও মুম্বইয়ের। লড়াইতে আরসিবি। ৫কোটি ৮০ লক্ষ টাকায় আরটিএম কার্ড দিয়ে রেখে দিল কেকেআর।

৩.৪৫- অ্যাডাম জাম্পা আনসোল্ড

৩.৪১- যজুবেন্দ্র চাহাল লড়াইতে রাজস্থান ও কিংস ইলেভেন পাঞ্জাব। লড়াইতে মুম্বই ইন্ডিয়ন্স। দিল্লি ডেয়ারডেভিলসও লড়াইতে। ৬ কোটি টাকায় আরসিবি রাইট টু ম্যাচ কার্ড দিয়ে তুলে নিল চাহালকে।

৩.৪০- স্যামুয়েল বদ্রী আনসোল্ড

৩.৩৮- অমিত মিশ্রকে নিয়ে লড়াই চ্যালেঞ্জার্স ও দিল্লির। ৪ কোটিতে দিল্লি গেলেন অমিত মিশ্র।

যুদ্ধবিধ্বস্ত আফগান বোলার ৯ কোটি

৩.২৬- আফগানিস্তানের রশিদ খান কে নিয়ে লড়াইতে কিংস ইলেভেন ও রাজস্থান রয়ালস। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলস। রয়াল চ্যালেঞ্জার্সও আগ্রহী আফগান এই স্পিনারকে নিয়ে। ৯ কোটিতে তুলে নিলেন এই প্লেয়ারকে রাইট টু ম্যাচ কার্ড দিয়ে হায়দরাবাদ কিংস ইলেভেনের থেকে ছিনিয়ে নিল রশিদ খানকে।

৩,২২- কর্ন শর্মা কে নিয়ে নিলামের টেবলে লড়াই রাজস্থান রয়ালস ও মুম্বই ইন্ডিয়ান্সের। লড়াইতে চেন্নাই সুপার কিংস। ৫কোটিতে চেন্নাইতে এই স্পিনার।

৩.২১- ইশ সোধি আনসোল্ড

৩.২১- ইমরান তাহিরকে ১ কোটি টাকায় তুলে নিল সিএসকে।

পীযূষ চাওলা কলকাতার

৩.১৩- এবার নিলামে স্পিনারদের পুল। পীযূষ চাওলা-র জন্য রাজস্থান রয়ালস ও চেন্নাই সুপার কিংসের লড়াই। লড়াইতে মুম্বই ইন্ডিয়ন্সও। লড়াইতে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। ৪ কোটি ২০ লক্ষ টাকায় চেন্নাইয়ের মুখ থেকে চাওলাকে ছিনিয়ে নিল কেকেআর। রাইট টু ম্যাচ কার্ড দিয়ে তুলে নিল তারা।

৩.০৫- লসিথ মালিঙ্গা আনসোল্ড

৩.০২- ক্যাগিসিও রাবাদা দক্ষিণ আফ্রিকায় নড়িয়ে দিচ্ছেন ভারতকে। চেন্নাই এবং রাজস্থানের জোর লড়াই। রাবাদাকে ৪ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তুলে নিল দিল্লি।

৩.০১- মিচেল ম্যাকঘালান আনসোন্ড

দিল্লিতে গেলেন মহম্মদ শামি

২.৫৭- মহম্মদ শামি -র জন্য ঝাঁপাল আরসিবি। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদ। আসরে দিল্লিও। ৩ কোটি টাকায় শামিকে নিয়ে নিল আরটিএম ব্যবহার করে দিল্লিই।

২.৫৫- ইশান্ত শর্মা আনসোল্ড

২.৫৫-টিম সাউদি আনসোল্ড

২.৪৯- উমেশ যাদবকে নিয়ে লড়াই কিংস ইলেভেন ও দিল্লি ডেয়ারডেভিলসের। লড়াইতে এল রাজস্থান রয়ালস। ঢুকে পড়ল রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। ৪ কোটি ২০ লক্ষতে আরটিএম ব্যবহার করল না ব্যাঙ্গালোর তুলে নিল উমেশ যাদব।

২.৪৫ -প্যাট কামিন্স চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ন্সের লড়াই। ৫ কোটি ৪০ লক্ষ টাকায় অজি পেসারকে তুলে নিল মুম্বই। দিল্লি আরটিএম ব্যবহার করল না।

২.৪৫- জোস হেজেলউড আনসোল্ড

২.৪৫- মিচেল জনসন আনসোল্ড

২.৪০- এবার জোরে বোলারদের পুল। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। দিল্লি ডেয়ারডেভিলস ও মুম্বই ইন্ডিয়ন্সের টক্কর। ২কোটি ২০ লক্ষ তে মুম্বইতে গেল সে।

২.৩৫- ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জোস বাটলার। মুম্বই ও রাজস্থান নিলামের লড়াইতে। ৪ কোটি ৪০লক্ষ টাকায় রাজস্থান রয়ালসে।

২.৩৫- স্যাম বিলিংস আনসোল্ড

২.২৯- অম্বাতি রায়ডুকে নিয়ে লড়াই দিল্লি ও মুম্বইয়ের। চেন্নাই সুপার কিংস লড়াইতে। লড়াইতে রাজস্থানও। ২ কোটি ২০ লক্ষ টাকায় চেন্নাই সুপার কিংসে গেলেন অম্বাতি।

২.২৪ - সঞ্জু স্যামসন নিয়ে লড়াইতে রাজস্থান রয়ালস ও মুম্বই ইন্ডিয়ান্স। ৮ কোটিতে সঞ্জু স্যামসন চলে গেলেন রাজস্থান রয়ালসে। দিল্লি আরটিএম ব্যবহার করল না।

২.১৮- রবিন উত্থাপ্পাকে নিয়ে লড়াই মুম্বই ইন্ডিয়ন্স বনাম রাজস্থান রয়ালস। ৬কোটি ৪০ লক্ষ টাকায় রবিন উত্থাপ্পাকে নাইটরা রাইট টু ম্যাচ কার্ড দিয়ে রেখে দিল।

২.১৭- নমন ওঝা আনসোল্ড।

কেকেআরে কার্তিক

২.১১- দীনেশ কার্তিককে নিয়ে লড়াই শুরু চেন্নাই ও বেঙ্গালুরু-র। লড়াইতে এল মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা। লড়াইতে রাজস্থান রয়ালসও। ৭ কোটি ৪০ লক্ষ টাকায় কলকাতার জার্সিতে খেলবেন দীনেশ কার্তিক।

২.১১- জনি বেস্তো অবিক্রিত।

পাঁচ কোটিতে হায়দরাবাদে ঋদ্ধি

২.০৬- ঋদ্ধিমান সাহার জন্য বিডের লড়াই কেকেআর ও সানরাইজার্সের। লড়াইতে এল মুম্বই ইন্ডিয়ান্স। ৫ কোটিতে বিক্রি হলেন ঋদ্ধিমান, রিটেন করব না কিংস । হায়দারবাদে খেলবেন বাংলার পাপালি।

২.০৩- কুইন্টন ডি ককের জন্য বিড করল আরসিবি। মুম্বই ইন্ডিয়ন্স নামল লড়াইতে। ২ কোটি ৮০ লক্ষ টাকায় ডি কককে পেয়ে গেল আরসিবি। আরটিএম ব্যবহার করল না দিল্লি।

দুপুর ২.০০- শুরু হল উইকেটরক্ষকদের পুল। প্রথমেই পার্থিব প্যাটল। অবিক্রিত রয়ে গেলেন ভারতীয় দলের সঙ্গে সফর করা পার্থিব।

১২.৫৮ - ইংল্যান্ডের মোয়েন আলি-র আরসিবি-র বিড। লড়াইতে চেন্নাই সুপার কিংস। ১কোটি ৭০ লক্ষ টাকায় আরসিবি তুলে নিল মোয়েনকে।

১২.৫৪ -মার্কাস স্টোয়ানিসকে নিয়ে আরসিবি ও ব্যাঙ্গালোরের টানাটানি। ৬ কোটি ২০ লক্ষে নিজেদের প্লেয়ারকে রিটেন করল কিংস ইলেভেন পাঞ্জাব।

১২.৫৩- স্টুয়ার্ট বিনি রাজস্থান রয়ালসে গেলেন ৫০ লক্ষ টাকায়। বেস প্রাইসেই তাঁকে তুলে নিল আরসিবি।

১২.৫০- কলিন মুনরোর জন্য লড়াইতে দিল্লি ও মুম্বই। রাজস্থান রয়ালস লড়াইতে। ১কোটি ৯০লক্ষ টাকায় দিল্লিতে মুনরো।

১২.৪৬- ইউসুফ পাঠানের জন্য সানরাইজার্স হায়দরাবাদের। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলস। লড়াইতে কিংস ইলেভেন পাঞ্জাব। ১কোটি ৯০ লক্ষ টাকায় বিক্রি পাঠান। আরটিএম ব্যবহার করল না কেকেআর। সানরাইজার্সে খেলবেন তিনি।

১২.৪৫- অস্ট্রেলিয়ার জেমস ফকনার আনসোল্ড।

১২.৪৩- কলিন দ্য গ্রন্দহ্যাম নামের অলরাউন্ডারকে নিয়ে লড়াই আরসিবি ও হায়দরাবাদের। ২কোটি ২০ লক্ষ টাকায় বেঙ্গালুরুতে।

১২.৩৯- কেদার যাদবকে নিয়ে আসরে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাব আরসিবি-র ত্রিমুখী লড়াই। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদও। ৭ কোটি ৮০লক্ষ টাকায় সিএসকেতে কেদার যাদব।

১২.৩৩- শ্যেন ওয়াটসনকে নিয়ে লড়াইতে সিএসকে ও আরসিবি-র। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলস। ৪ কোটিতে সিএসকে নিল ওয়াটসনকে। আরটিএম ব্যবহার করল না আরসিবি।

১২.৩১- কার্লোস ব্র্যাথওয়েটকে রিটেন করল না দিল্লি, কিংসের সঙ্গে লড়াই করে সানরাইজার্স তুলে নিল ক্যারিবিয়ান অলরাউন্ডারকে।

১২.২৫ - এবার পুলে অলরাউন্ডাররা। ক্রিস ওকসের জন্য লড়াইতে সিএসকে ও আরসিবি। ৭ কোটি ৪০ লক্ষ টাকায় আরসিবি কিনে নিল ওকসকে।

১২.১৫- অবিক্রীত মার্টিন গাপ্তিল।

১১ কোটিতে হায়দরাবাদে মণীশ পান্ডে

১২.০৬- মণীশ পান্ডেকে নিয়ে লড়াই শুরু চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাবের। লড়াইতে মুম্বই ইন্ডিয়ন্সও। লড়াইতে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদ। ১১ কোটি টাকায় মণীশ পান্ডেকে পেল সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতা ব্যবহার করল না আরটিএম।

১২.০৫- হাসিম আমলা রইলেন অবিক্রীত। দক্ষিণ আফ্রিকার তারকার জন্য কোনও বিড হল না।

আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

১১.৫৮ - অস্ট্রেলিয়ার ক্রিস লিনকে নিয়ে লড়াই মুম্বই ইন্ডিয়ন্স ও রাজস্থান রয়ালসের। লড়াইতে ঢুকল কলকাতা নাইট রাইডার্স। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলসও। লড়াইতে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৯ কোটি ৬০ লক্ষ টাকা দিয়ে ক্রিস লিনকে তুলে বাজিমাত কলকাতার।

১১.৫৭- জেসন রয় ১কোটি ৫০ লক্ষ টাকায় দিল্লি ডেয়ারডেভিলসে গেলেন।

১১.৫২- ব্র্যান্ডন ম্যাককালাম রয়াল চ্যালেঞ্জার্সের প্রথম বিড। লড়াইতে রাজস্থান রয়ালস। বিডিংয়ে ঢুকলো দিল্লি ডেয়ারডেভিলস। ৩কোটি ৬০লক্ষ টাকায় রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে গেলেন কিউয়ি ধামাকা ব্যাটসম্যান।

১১.৪৭- অ্যারন ফিঞ্চকে লড়াই রাজস্থান রয়ালস ও কিংস ইলেভেন পাঞ্জাব। লড়াইতে দিল্লি ডেয়ার ডেভিলস। ৬কোটি ২০ লক্ষ টাকায় কিংসে গেলেন ফিঞ্চ।

১১.৪৩ -ডেভিড মিলারকে নিয়ে নিলামে লড়াই দিল্লি ও মুম্বইয়ের। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদ। ৩কোটিকে মুম্বই তুলে নিলেও আরটিএম কার্ড ব্যবহার করে তাঁকে রেখে দিল কিংস ইলেভেন পাঞ্জাব।

১১.৪২- বিক্রি হলেন না ভারতীয় টেস্ট দলের ওপেনার মুরলী বিজয়।

১১.৩৬- মুম্বই ইন্ডিয়ন্স ও রাজস্থান রয়ালসের লড়াই। লড়াইতে ঢুকল কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। লড়াইতে সানরাইজার্স হায়দরাবাদও। ১১ কোটি টাকায় বিক্রি কেএল রাহুল। আরসিবি ব্যবহার করল না রাইট টু ম্যাচ কার্ড। রাহুল গেলেন কিংস ইলেভেন পাঞ্জাবে।

১১.৩০ - শুরু তৃতীয় দফার বিডিং। এবার শুধু স্পেশালিস্ট ব্যাটসম্যানদের পুল। করুণ নায়ার স্পেশালিস্ট ব্যাটসম্যান কিংস ইলেভেন ও রাজস্থান রয়ালসের লড়াই। ৫কোটি ৬০ লক্ষ টাকায় নিল কিংস। দিল্লি ব্যবহার করল না আরটিএম।

১১.২০- মাত্র ২ কোটি টাকায় পুরোন ফ্রাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব তুলে নিল যুবরাজ সিংকে। গত মরশুমে বড়সড় দর পেয়ে আইপিএলে বাজিমাত করেছিলেন যুবি। এবার জাতীয় দলে না থাকায় উঠল না দর।

১১.১৯- নিলামে অবিক্রীত ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। এই প্রথমবার আইপিএলে নাম লিখিয়েছিলেন তিনি।

১১.১৭- নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসের জন্য নিলামের লড়াইতে সানরাইজার্স ও আরসিবি। ৩ কোটি টাকায় কেন উইলিয়ামসন সানরাইজার্স।

১১.১৪- ডয়েন ব্র্যাভোর জন্য লড়াই মুম্বই ইন্ডিয়ন্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের। ৬ কোটি ৪০ লক্ষ টাকায় চেন্নাই সুপার কিংস রিটিএমে ধরে রাখল ব্র্যাভোকে।

গম্ভীরকে রাখল না কলকাতা

১১.১১- দিল্লি বিড করল গৌতম গম্ভীরের জন্য। লড়াইতে রাজস্থান রয়ালস। দিল্লি ও কিংস ইলেভেনের লড়াই। ২ কোটি ৮০ লক্ষ টাকায় দিল্লিতে চলে গেলেন কলকাতার অধিনায়ক। কেকেআর ব্যবহার করল না। আরটিএম।

১১.০৩- গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে দঁড়ি টানাটানি সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়ালসের। লড়াইতে নামল আরসিবি। আসরে দিল্লি ডেয়ারডেভিলস। জোর লড়াই সানরাইজার্স -দিল্লির। ৯ কোটি টাকায় বাজিমাত দিল্লি ডেয়ারডেভিলসের।

১১.০১- শাকিব আল হাসানের জন্য সানারাইজার্স হায়দরাবাদের, লড়াইতে রাজস্থান রয়ালস। ২ কোটিতে সানরাইজার্স হায়দরবাদে খেলবেন বাংলাদেশি অলরাউন্ডার।

১১.০০- হরভজন সিং ২কোটি টাকায় গেলেন চেন্নাই সুপার কিংসে।

শুরু দ্বিতীয় পর্বের মার্কি প্লেয়ারদের নিয়ে বিডিং।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

১০.৩৭- মিচেল স্টার্ককে নিয়ে লড়াই নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের। ৯ কোটি ৪০ লক্ষ টাকায় কলকাতায় মিচেল স্টার্ক। এই প্রথম কলকাতায় খেলবেন স্টার্ক।

১০.৩৫ - অজিঙ্ক রাহানেকে নিতে লড়াই কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ন্সের। ৪ কোটিতে কিংস ইলেভেন পাঞ্জাব রাহানেকে পেলেও, রাইট টু ম্যাচ কার্ডে রাজস্থান রয়ালস তুলে নিল ভারতের ক্লাসিক ব্যাটসম্যানকে।

১০.৩৩- ফ্যাফ ডু প্লেসিকে নিয়ে লড়াইতে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাবের। ১ কোটি ৬০ লক্ষ টাকায় কিংস জিতলেও , রাইট টু ম্যাচ কার্ডে চেন্নাইতেই ডু প্লেসি।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

সকাল ১০.২৭- বেন স্টোকসের জন্য লড়াইতে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাব। লড়াইতে নাইট রাইডার্স। ১২ কোটিতে বেরিয়ে গেল নাইট রাইডার্স। রাজস্থান রয়ালস ঢুকল লড়াইতে। ১২কোটি ৫০ লক্ষ-তে রাজস্থান রয়ালসে স্টোকস।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

সকাল ১০.২৫- ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের জন্য কোনো বিড হল না। প্রথম আনসোল্ড। ক্যারিবিয়ান তারকা।

সকাল ১০.২২- ক্যারিবিয়ান অলরাউন্ডার ক্যারন পোলার্ডের জন্য লড়াই কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বই ইন্ডিয়ন্সের। লড়াইতে দিল্লি ডেয়ারডেভিলস। ৫ কোটি ৪০ লক্ষ টাকায় দিল্লি কিনলেও, রাইট টু ম্যাচ কার্ডে ফের মুম্বই ইন্ডিয়ন্সের জার্সিতেই খেলবেন।

সকাল- ১০.১৬- কিংস ইলেভেন পাঞ্জাব ও চেন্নাই সুপার কিংসের লড়াই রবিচন্দ্রন অশ্বিনের জন্য। লড়াইতে এল রাজস্থান রয়ালস। জোর লড়াই ভারতের স্পিনারকে নেওয়ার জন্য। ৭কোটি ৬০ লক্ষ টাকায় কিংস ইলেভেন অশ্বিন। বাজিমাত প্রীতি জিন্টার।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

সকাল ১০.১১- কিংস ইলেভেন পাঞ্জাব শিখর ধাওয়ানের জন্য প্রথম বিড, কিংস , রাজস্থান রয়ালসের লড়াই।লড়াইয়ে এল মুম্ব্ই ইন্ডিয়ন্স, কিংস ইলেভেনের সঙ্গে টক্কর। ৫ কোটি ২০ লক্ষ টাকায় কিংস ইলেভেন পাঞ্জাব পেলেও, রাইট টু ম্যাচ কার্ডে শিখরকে রেখে দিল সানারাইজার্স হায়দরাবাদ।

সকাল ১০.১০- রাজস্থান রয়ালসের আরসিএ নির্বাসিত ছিল, এখন বিসিসিআইয়ের তত্ববধানে ফিরে এসেছে। আইপিএলের পর রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশন নিয়ে নতুন সিদ্ধান্ত হবে।

সকাল ১০ - হাজির সিওএ-র প্রতিনিধি ডায়না এডুলজি, বিসিসিআইয়ের কার্যনির্বহী প্রেসিডেন্ট সিকে খান্না। বক্তব্য রাখছেন বিসিসিআই সিইও রাহুল জোহরি। শুভকামনা জানিয়ে শুরু হবে আইপিএল। হাজির আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান রাজীব শুক্লা, স্বাগত জানালেন নির্বাসন কাটিয়ে ফিরে আসা চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়ালস।

এবারের আইপিএলে ১১০০ প্লেয়ার নাম লিখিয়েছিলেন। ১১ তম আইিপএলের নিলামে নিজেদের দল পাওয়ার জন্য।

৯.৪৫ - ইতিমধ্যেই বেঙ্গালুরুর হোটেলে ঢুকতে শুরু করেছেন আইপিএল -র নিলামের হাজির থাকা ফ্রাঞ্চাইজি প্রতিনিধিরা।

অশ্বিন , ধাওয়ান, ডুপ্লেসি ,বেন স্টোকসকের মতো মার্কি প্লেয়াররা থাকছেন। ৩৬০ জন ভারতীয় প্লেয়ার ও ২১৮ জন বিদেশি প্লেয়ারের ভাগ্য নির্ধারিত হচ্ছে এই নিলামে।

মিলিয়ন ডলার ক্রিকেটের নিলাম আসর বসবে বেঙ্গালুরুর আইটিসি গার্ডেনিয়ায়। আসর পরিচালনা করবেন চেনা মুখ রিচার্ড ম্যাডলে। ২০০৮ থেকে শুরু হওয়া আইপিএলে নানা বদল এলেও অকশানার হিসেবে মেডলেকে কেউ সরাতে পারেননি।

LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন
LIVE- আইপিএল নিলামের প্রতিমুহূর্তের আপডেট জানতে ক্লিক করুন

আইপিএলে তোড়ায় বাঁধা ঘোড়ার ডিমের ধরণে, তোড়ায় তোড়ায় টাকা বেঁধে হাজির হবেন ফ্রাঞ্চাইজিরা। ৬৭.৫ কোটি টাকা বাজেট রয়েছে রাজস্থান রয়ালসের। কিংস ইলেভেন পাঞ্জাবের হাতেও রয়েছে এই এক বাজেট। ৫৯ কোটি টাকা করে বাজেট রয়েছে সানরাইজার্স হায়দরবাদ ও কলকাতা নাইট রাইডার্সের হাতে। ৪৯ কোটি টাকা নিয়ে দর হাঁকাহাঁকিতে নামবে রয়াল চ্যালেঞ্জার্স। চেন্নাই সুপার কিংস, দিল্লি ডেয়ারডেভিলস মুম্বই ইন্ডিয়ান্সের হাতে রয়েছে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, January 27, 2018, 9:59 [IST]
Other articles published on Jan 27, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali