দিল্লির ছেলে নীতীশের ব্যাটের কেরামতিতে কুপোকাত ডেয়ারডেভিলসরা

Posted By:

ঘরোয়া ক্রিকেটে দিল্লি দলের হয়ে খেলেন নীতীশ রানা। ২০১৭ আইপিএল মরশুমের আগে কেউ সেভাবে তাঁকে চিনতেন না। তবে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৩ ম্যাচে ৩৩৩ রান করাই বদলে দিয়েছে নীতীশের জীবন। এবছর নিলামে ৩.৪ কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

দিল্লির ছেলে নীতীশের ব্যাটের কেরামতিতে কুপোকাত ডেয়ারডেভিলসরা

দিল্লির বিরুদ্ধে ব্যাটিং বিক্রম দেখিয়ে রানা প্রমাণ করলেন, মিডল অর্ডারে তাঁকে নিয়ে ভুল করেনি নাইট টিম ম্যানেজমেন্ট। এদিন ৩৫ বলে ৫৯ রানের অনবদ্য ইনিংস খেলেন নীতীশ রানা। তাঁর ও আন্দ্রে রাসেলের জুটির সৌজন্য ৩.৪ ওভারে ওঠে ৬১ রান। আর সেখানেই দিল্লিকে ছাপিয়ে এগিয়ে যায় কলকাতা।

এই মরশুমে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলে রানা ১২৭ রান করেছেন। গড় ৩১.৩৩ ও স্ট্রাইক রেট ১৩১.৪৬। এদিন ৫৯ রান করেন। যা আপাতত এই মরশুমের সর্বোচ্চ।

এদিন দিল্লি টসে জিতে কলকাতাকে প্রথমে ব্যাট করতে পাঠায়। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২০০ রান তোলে কেকেআর। জবাবে ব্যাট করতে নেমে দিল্লি শেষ মাত্র ১২৯ রানে। একটা সময় কলকাতার রান তোলার গতি খুব একটা ভালো ছিল না। তাতে গতি এনে দেন নীতীশ ও রাসেল জুটি।

সবমিলিয়ে চার নম্বরে কলকাতাকে ভরসা দিচ্ছেন নীতীশ। যা মিডল অর্ডারের জন্য ভালো লক্ষণ। এখন দেখার আগামী ম্যাচগুলিতে তিনি কতটা প্রভাব ফেলতে পারেন।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, April 17, 2018, 1:22 [IST]
Other articles published on Apr 17, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali