ডু-অর-ডাই ম্যাচে মুম্বই-পঞ্জাব কাদের নামাবে প্রথম একাদশে, জেনে নিন

Posted By:

আইপিএলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। জেতা মানে প্লে-অফে ভেসে থাকা। হার মানে ছিটকে যাওয়া। এই অবস্থায় কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে জেতা সহজ হবে না রোহিত শর্মাদের। অন্যদিকে শেষ তিন ম্যাচে হারা পঞ্জাবও কীভাবে শক্তিশালী মুম্বইকে হারায় সেটাও দেখার বিষয়। এই অবস্থায় দুই দল কাদের প্রথম একাদশে সুযোগ দেয় সেটা অবশ্যই বড় বিষয়।

ডু-অর-ডাই ম্যাচে মুম্বই-পঞ্জাব কাদের নামাবে প্রথম একাদশে, জেনে নিন

পঞ্জাবের ওপেনিংয়ে কেএল রাহুল ও ক্রিস গেইল খেলছেন। তিন নম্বরকে করুণ নায়ার রয়েছেন। ফিঞ্চ ভালো ফর্মে না থাকলেও সম্ভবত ডেভিড মিলারের জায়গায় খেলবেন। মনোজ তিওয়ারি ফের সুযোগ পেতে পারেন। পেস বোলিংয়ে মোহিত শর্মা, অ্যান্ড্রু টাই ও অঙ্কিত রাজপুত খেলবেন। সবমিলিয়ে দেখা যাক কেমন হতে চলেছে পঞ্জাবের প্রথম একাদশ।

পঞ্জাবের সম্ভাব্য একাদশ

কেএল রাহুল, ক্রিস গেইল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, মনোজ তিওয়ারি, মার্কাস স্টইনিস, রবিচন্দ্রণ অশ্বিন, অক্ষর প্যাটেল, অ্যান্ড্রু টাই, মোহিত শর্মা, অঙ্কিত রাজপুত।

মুম্বইয়ের ক্ষেত্রে ওপেনিংয়ে সূর্যকুমার যাদব ও এভিন লিউয়িস ভালো খেলছেন। দুজনে ওপেন করবেন। তিনে রোহিত শর্মা, চারে ডেপি ডুমিনি খেলবেন। পাঁচে ইশান কিষাণ, ছয়ে হার্দিক পান্ডিয়া, সাতে ক্রুণাল পান্ডিয়া খেলবেন। কায়রন পোলার্ডের এদিনও সম্ভবত জায়গা হবে না। তাঁর জায়গায় বেন কাটিং দলে আসবেন। শেষ তিনটি জায়গা মিচেল ম্যাকক্লেনেঘন, ময়াঙ্ক মারকাণ্ডে ও জসপ্রীত বুমরাহ-র জন্য পাকা রয়েছে। ফলে সবমিলিয়ে দেখা যাক মুম্বইয়ের প্রথম একাদশ কেমন হতে চলেছে।

মুম্বইয়ের সম্ভাব্য একাদশ

এভিন লিউয়িস, সূর্যকুমার যাদব, রোহিত শর্মা, জেপি ডুমিনি, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেনেঘন, ময়াঙ্ক মারকাণ্ডে, জসপ্রীত বুমরাহ।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, May 16, 2018, 14:10 [IST]
Other articles published on May 16, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali