ঘরের মাঠে রানের পাহাড়ে আরসিবি, হায়দরাবাদের লক্ষ্য ২১৯ রান

Posted By:

ঘরের মাঠে গ্রুপ লিগের শেষ ম্যাচে ঘরের মাঠ চিন্নাস্বামীতে জ্বলে উঠল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মিডল অর্ডার। তিন বিদেশ এবি ডিভিলিয়ার্স, মঈন আলি ও কলিন ডি গ্র্যান্ডহোমের ব্যাটিং তাণ্ডবে ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১৮ রান তুলল বিরাট কোহলির দল। সানরাইজার্স হায়দরাবাদকে করতে হবে ২১৯ রান। এদিন হারলে আরসিবি প্লে-অফ থেকে বিদায় নেবে। আর বড় ব্যবধানে জিতলে শেষ চারের আশা জিইয়ে থাকবে।

ঘরের মাঠে রানের পাহাড়ে আরসিবি, হায়দরাবাদের লক্ষ্য ২১৯ রান

এদিন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাঠান। শুরুটা ভালো হয়নি। পার্থিব প্যাটেল ১ রানে ফেরেন। বিরাট কোহলিও ১২ রানে ফিরে যান। তারপরই পাল্টা ব্যাটিং আক্রমণে যায় ব্যাঙ্গালোর। এবি ডিভিলিয়ার্স ও মঈন আলি অনবদ্য পার্টনারশিপ গড়েন। এবিডি ৩৯ বলে ৬৯ ও আলি ৩৪ বলে ৬৫ রান করেন।

১০৭ রানের পার্টনারশিপ গড়েন দুজনে। তারপরে শেষদিকে ফের ধুন্ধুমার ব্যাটিং করেন কলিন ডি গ্র্যান্ডহোম ও সরফরাজ খান। গ্র্যান্ডহোম ১৭ বলে ৪০ ও সরফরাজ ৮ বলে ২২ রানে অপরাজিত থাকেন। গ্র্যান্ডহোমকে বাউন্ডারি লাইনে অসাধারণ ক্যাচ নিয়ে ফেরান রশিদ খান। শেষ অবধি ব্যাঙ্গালোর ৬ উইকেট ২১৮ হারিয়ে রান তোলে।

সানরাইজার্সের হয়ে বোলিংয়ে একমাত্র প্রতিরোধ গড়ে তোলেন রশিদ খান। তিনি ৪ ওভারে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন। সন্দীপ শর্মা ৪ ওভারে ৪০ রানে ১ উইকেট ও সিদ্ধার্থ কউল ৪ ওভারে রান দিয়ে ২ উইকেট পান।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, May 17, 2018, 21:53 [IST]
Other articles published on May 17, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali