ওয়াংখেড়েতে চার-ছক্কার ফুলঝুরি, আরসিবির বিরুদ্ধে মুম্বই করল ২১৩/৬

Posted By:

জমে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্সের লড়াই। প্রথমে ব্যাট করে মুম্বই করল ২০ ওভারে ৬ উইকেটে ২১৩ রান। অনবদ্য ব্যাটসম্যানশিপ রোহিত শর্মার। মাত্র ৫২ বলে ৯৪ রান করে আরসিবি বোলারদের সাধারণ পর্যায়ে নামিয়ে আনলেন তিনি। জিততে হলে বিরাট কোহলিদের করতে হবে ২১৪ রান।

আরসিবির বিরুদ্ধে মুম্বই করল ২১৩/৬

এদিন ওয়াংখেড়ের মাঠে টসে জেতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে ম্যাচের প্রথম দুই বলেই আউট হয়ে সাজঘরে ফিরে যান সূর্য কুমার যাদব ও ইশান কিষণ। তখন মনে হচ্ছিল মুম্বই বুঝি একশো রানের কমে গুটিয়ে যাবে। সেই অবস্থায় গুটিয়ে না গিয়ে পাল্টা আক্রমণ শুরু করে মুম্বই।

প্রথম পাঁচ ওভারে ওঠে ৫৬ রান। ১০ ওভারে ৯৫ রান তুলে ফেলে মুম্বই ২ উইকেটের বিনিময়ে। অনবদ্য পার্টনারশিপ গড়েন এভিন লিউয়িস ও রোহিত শর্মা। অসাধারণ ব্যাট করে লিউয়িস ১২তম ওভারে আউট হন ৪২ বলে ৬৫ রান করে।

সেখান থেকে খেলা এগিয়ে নিয়ে যান রোহিত শর্মা। আক্রমণের রাস্তা থেকে সরে না এসে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করেন আরসিবি বোলারদের। শেষ অবধি ৬ উইকেট হারিয়ে ২১৩ রান তোলে মুম্বই। ব্যাঙ্গালোরকে জিততে হলে করতে হবে ২১৪ রান। বিরাট কোহলির দল এই রান তুলতে পারে কিনা সেটাই দেখার।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, April 17, 2018, 22:00 [IST]
Other articles published on Apr 17, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali