জুতো উড়ে পড়ল জাদেজাকে লক্ষ্য করে, চেন্নাইয়ে মাঠে ম্যাচের মাঝে চূড়ান্ত বিশৃঙ্খলা

Posted By:

কাবেরী জলসঙ্কট ইস্যুতে এদিন সকাল থেকেই চিপক স্টেডিয়ামের বাইরে একদল বিক্ষোভকারী তুমুল হট্টগোল শুরু করেছিলেন। ম্যাচ বাতিলের দাবিতে স্লোগান দিয়ে কমপক্ষে ১২ জন পুলিশের হাতে গ্রেফতার হন। যার জেরে মাঠের বাইরে চার হাজার পুলিশ মোতায়েন করা হয়েছিল। তবে ম্যাচ চলাকালীনও অপ্রীতিকর অবস্থা এড়ানো গেল না।

চেন্নাইয়ে মাঠে লজ্জা! জুতো উড়ে পড়ল জাদেজাকে লক্ষ্য করে

মাঠের ভিতরে খেলোয়াড়দের জুতো ছুড়ে প্রতিবাদ করার দুইজন বিক্ষুব্ধকে পুলিশ আটক করল। কলকাতা চেন্নাই ম্যাচের প্রথমার্ধের নবম ওভারের সময় এই ঘটনা ঘটে। রবীন্দ্র জাদেজাকে লক্ষ্য করে জুতো উড়ে আসে। তবে তা গায়ে লাগেনি। কিছুটা দূরে গিয়ে পড়ে।

জুতো উড়ে পড়ল জাদেজাকে লক্ষ্য করে, চেন্নাইয়ে মাঠে ম্যাচের মাঝে চূড়ান্ত বিশৃঙ্খলা

সেই জুতো তুলে নেন ফ্যাফ ডু প্লেসি ও লুঙ্গি এনগিডি। যে দুজনকে আটকর করা হয়েছে তারা অভিনেতা-পরিচালক সীমনের তামিল সংগঠন তামিঝহারের সদস্য। তার আগে সীমন ও পরিচালক ভারতীরাজাকেও পুলিশ আটক করেছে।

ম্যাচের মাঝে চূড়ান্ত বিশৃঙ্খলা

প্রসঙ্গত, তামিল রাজনীতিবিদ, চলচ্চিত্র পরিচালক, সমাজকর্মী মিলে আইপিএল ম্যাচের আগে চিদাম্বরম স্টেডিয়ামের সামনে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, সারা রাজ্য জলকষ্টে ভুগছে। সেখানে জল নষ্ট করে আইপিএল মোচ্ছব কিছুতেই বরদাস্ত করা যায় না। ক্রিকেটের কারণে কাবেরীর জলসঙ্কট ইস্যু থেকে মানুষের মন ঘুরে যাচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

সেই প্রেক্ষিতেই অনভিপ্রেত ঘটনা ঘটল চিপক স্টেডিয়ামে। খেলোয়াড়দের তাক করেই জুতো ছুড়ে বিতর্ক বাঁধালেন বিক্ষুব্ধরা।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, April 11, 2018, 1:15 [IST]
Other articles published on Apr 11, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali