হৃত্বিক, বরুণ, প্রভু দেবা, জ্যাকলিন, তমান্নাদের চোখ ঝলসানো পারফরম্য়ান্স, ঢাকে কাঠি আইপিএল-এর

আইপিএল-নামটাই আজ দেশের অন্যতম মহাবিনোদনে পরিণত হয়েছে। এমন এক মহা বিনোদনের কাঠি পড়ার লগ্নের সূচনাটা চমক দিয়েই হয়ে আসছে গত ১০ বছর ধরে। এবারও সেই সূচনায় ছিল একগুচ্ছ ভারি নাম। যারা বলিউডের গ্ল্যামার জগতের বেশ হোমরা-চোমরা বলেই খ্যাত। কে ছিলেন না সেই দলে হত্বিক রোশন থেকে শুরু করে প্রভু দেবা, তমান্না ভাটিয়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধওয়ান এবং মিকা।

শুরু হল টি-২০ ক্রিকেটের মহা বিনোদন

মিনিট পঁয়তাল্লিশের সংক্ষিপ্ত উদ্বোধনি অনুষ্ঠানে চোখ ধাঁধানোর মতো পারফরম্যান্সও ছিল। শুরুটা করেছিলেন বরুণ ধওয়ান। তাঁর নাচের ছন্দে তখন দোলায়িত হচ্ছে গোটা ওয়াংখেড়ে। কিছুক্ষণ পরে তাঁর সঙ্গে এসে সঙ্গত দিতে শুরু করেন 'বাহুবলি' খ্যাত তমান্না ভাটিয়া। বরুণের নাচের উন্মাদনা আর তমান্নার গ্ল্যামারে তখন চোখ ঝলছে ওয়াংখেড়ের। সেই সময়ই অনুষ্ঠান মঞ্চে শুরু হল 'মুকাবালা মুকাবালা' খ্যাত ডান্স সেনশেসন প্রভু দেবা। চারিদিকে হই-হই-রই-রই ব্যাপার। এমন সময়ই মঞ্চে উঠে এলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। 'ঝুমমে কি রাত হ্যায়'-এর রানি ঝলমলিয়ে উঠলেন। এই পারফরম্যান্স শেষ হতে না হতেই হৃত্বিক রোশন। প্রথমে ব্রেক ডান্সের স্টেপে শুরুটা করে ফিরলেন তাঁর ধুম মাচা দে গানের শরীরি ছন্দে। ছিলেন মিকা সিংও। অনুষ্ঠানের শেষে আইপিএল-এর থিম সং-এও স্টেডিয়াম মাতালেন মিকা।

বলতে গেলে গ্ল্যামারের ঝলক থাকলেও তা দীর্ঘস্থায়ী হয়নি সময়াভাবে। মাত্র ৪৫ মিনিটের এই সম্পূর্ণ উদ্বোধন অনুষ্ঠান দর্শকদের কতটা মন ভরাল জানা নেই, তবে যে ভাবে ফি বছরই আইপিএল-এর সূচনা অনুষ্ঠানকে কাট-ছাঁট করা হচ্ছে তা নিয়ে এবার ভাবার সময় এসেছে। কারণ, আইপিএল-এর যে গ্ল্যামার তার সঙ্গে অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে আছে উদ্বোধনি অনুষ্ঠানের চমক ও ধমক। সুতরাং, এই অনুষ্ঠানকে কাট-ছাঁট করাটা কোথাও আইপিএল-এর আবেদনকে কমিয়ে দিচ্ছে না তো তা সত্যিকারেই ভাবা উচিত উদ্যোক্তাদের।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, April 7, 2018, 20:07 [IST]
Other articles published on Apr 7, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali