সুপারম্যানকে চ্যালেঞ্জ ছুঁড়ছেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন, ভাইরাল ভিডিও

Posted By: Debalina Dutta

নিউজিল্যান্ডে-র স্পিডস্টার ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি অন্যতম সেরা দুই পেস জুটি। শুধু নিজেদের দেশেরই নন, ক্রিকেট দুনিয়ায় এই মুহূ্র্তে সারা বিশ্বের সেরাদের মধ্য়েও নিঃসন্দেহে অন্যতম এঁরা দুজন। অকল্যান্ডে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে এঁদের ঝাঁঝে সেঁকে গেছে সাহেবরা। মাত্র ৫৮ রানে অলআউট হয়ে যায় তারা।

সুপারম্যানকে চ্যালেঞ্জ ছুঁড়ছেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন, ভাইরাল ভিডিও

এটা তাদের ষষ্ঠ সর্বনিম্ন স্কোর। মাত্র ২০.৪ ওভারেই বাজিমাত করে তারা। এই ইনিংসেই কেন উইলিয়ামসনের একটি ক্যাচ সব লাইমলাইট ছিনিয়ে নিয়েছে। সেটা কেন উইলিয়ামসনের একটি ক্যাচ। তাঁর উড়ন্ত ফিল্ডিং লাইফলাইন কেড়ে নেয় স্টুয়ার্ট ব্রডের।

এদিনের প্রথম ইনিংসের বিষাক্ত স্পেলে ট্রেন্ট বোল্ট ৩২ রানে ৬ উইকেট নেন। টিম সাউদি নেন ২৫ ওভারে ৪ উইকেট। ট্রেন্ট বোল্টের এই বোলিং ফিগার তাঁর কেরিয়ারের সেরা পরিসংখ্যান।

ইংলিশ বাহিনীর পক্ষ থেকে ওভারটন ও স্টোনেম্যান শুধুমাত্র দু অঙ্কে পৌঁছতে পেরেছিলেন। ৫ জন শূন্যরানে প্যাভিলিয়নের রাস্তা ধরেন। তবে এসবের চেয়েও এখন নেট দুনিয়ায় ভাইরাল কেন উইলিয়ামসনের উড়ন্ত ক্যাচ।

বাঁহাতি বোল্ট এদিন ইংল্যান্ড অধিনায়ক জো রুটকে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরত পাঠান। এছাড়াও তাঁর শিকার বেন স্টোকস (০), ক্রিস ওকস (৫), অ্যালিস্টার কুক (৫), ডাওয়িড মালান (২) ও জেমস অ্যান্ডারসন (১) করতে পেরেছিলেন। অন্যদিকে টিম সাউদি তুলে নেন বিজে ওয়াটলিং, জনি বেরিস্তো, মুইন আলিকে।

প্রথম ডে -নাইট টেস্টে মাত্র ৯০ মিনিটেই প্রথম ইনিংস শেষ হয়ে যায় ইংল্যান্ডের ইনিংস।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, March 22, 2018, 15:57 [IST]
Other articles published on Mar 22, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali