আইপিএল ১১ মরশুমে নতুন অধিনায়ক খুঁজে নিল সানরাইজার্স

Posted By: Debalina Dutta

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের পদ থেকে বুধবারই সরে দাঁড়িয়েছিলেন ডেভিড ওয়ার্নার। তারপর অধিনায়কের দৌড়ে সবার আগে নাম ছিল শিখর ধাওয়ানের। কিন্তু শেষ অবধি তিনি হলেন না অধিনায়ক।

আইপিএল ১১ মরশুমে নতুন অধিনায়ক খুঁজে নিল সানরাইজার্স

[আরও পড়ুন:মুখের কুলুপ খুলল, বল বিকৃতি কাণ্ডের পর প্রথমবার যা বললেন ওয়ার্নার ]

অধিনায়ক নির্বাচিত হলেন নিউজিল্য়ান্ডের কেন উইলিয়ামসন। কিউয়ি অধিনায়কের ওপরই আইপিএলের একাশ মরশুমে ভরসা রাখছে হায়দরাবাদ।

আইপিএল ১১ মরশুমে নতুন অধিনায়ক খুঁজে নিল সানরাইজার্স

হায়দরাবাদের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, 'কেন উইলিয়ামসনকে অধিনায়ক ঘোষণা করতে পেরে আমরা খুশি। আইপিএল ২০১৮ তে হায়দরাবাদের অধিনায়ক তিনি।' এই খবর দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের সিইও কে শানমুগাম। এদিকে দায়িত্ব পাওয়ার পরই কেন উইলিয়ামসন জানিয়েছেন, 'আমি দায়ত্বি গ্রহণ করেছি। এ মরশুমের জন্য অধিনায়ক হচ্ছি। এটা দারুণ আকর্ষক প্রস্তাব। দলের খেলোয়া়ড়রা সকলেই প্রতিভাবান। সামনে থাকা চ্যালেঞ্জের জন্য আমি তৈরি। '

এদিক এর আগে নতুন অধিনায়ক উইলিয়ামসন ডেভিড ওয়ার্নারের পাশে দাঁড়িয়েছিলেন। জানিয়েছিলেন খারপ ছেলে নন ওয়ার্নার। এদিকে এবারই সুযোগ ছিল আইপিএলের আটটি দলেই ভারতীয় অধিনায়ক হওয়ার। বল বিকৃতি কাণ্ডের জেরে রাজস্থান রয়ালস স্মিথের বদলে অজিঙ্ক রাহানের হাতে দায়িত্ব দেওয়ার পরই জল্পনা ছড়িয়েছিল হয়ত এবারই প্রথম মরশুমে আটটি ফ্রাঞ্চাইজিতেই হয়ত ভারতীয় অধিনায়ক হবে। কিন্তু শিখর ধাওয়ান না হয়ে উইলিয়ামসন হওয়ায় সেই আশা পূর্ণ হল না ফ্যানদের।

[আরও পড়ুন:জয়ের পন্থাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ, স্মিথ- ওয়ার্নারকে শ্লেষে বিঁধলেন সচিন]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, March 29, 2018, 15:21 [IST]
Other articles published on Mar 29, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali