বৃষ্টিবিঘ্নিত ইডেনে ব্যাটিং ব্যর্থতা কেকেআর-এর, সানরাইজার্সের টার্গেট ১৩৯ রান

Posted By:

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ইডেনে ব্যাটিংয়ে নিজেদের সেভাবে মেলে ধরতে পারল না কলকাতা। অসাধারণ বোলিং করল সানরাইজার্স হায়দরাবাদ। কেকেআর-এর হয়ে লড়লেন ক্রিস লিন ও অধিনায়ক দীনেশ কার্তিক। লিন ৪৯ ও কার্তিক ২৯ রান করেন। নির্ধারিত ২০ ওভারে কলকাতা ১৩৮ তুলেছে ৮ উইকেট হারিয়ে রান। সানরাইজার্স পুরো ২০ ওভার পাবে এই রান তোলার জন্য।

বৃষ্টিবিঘ্নিত ইডেনে ব্যাটিং ব্যর্থতা কেকেআর-এর

টসে জেতা থেকেই যেন এদিন ব্যাকফুটে চলে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এদিন ওপেন করতে নামেননি সুনীল নারিন। নামেন রবীন উথাপ্পা ও ক্রিস লিন। তবে উথাপ্পা ৩ রান করে ফিরে যান। দ্বিতীয় উইকেটে নীতীশ রানা ভালো শুরু করেও বিলি স্ট্যানলেকের বলে ১৮ রানে আউট হয়ে ফেরেন।

সাত ওভারে কলকাতা করে ২ উইকেটে ৫২ রান। তারপর বৃষ্টিতে অনেকক্ষণ খেলা থেমে ছিল। যদিও কোনও ওভার নষ্ট হয়নি। বৃষ্টি শেষে বল করতে নেমে হায়দরাবাদ খেলা ধরে নেয়।

হায়দরাবাদের বোলাররা অসাধারণ বোলিং করে কলকাতার ব্যাটসম্যানদের আটকে দেন। দীনেশ কার্তিক বাদে মিডল অর্ডারে কেউ রান পাননি। সুনীল নারিন (৯ রান)-কে চার নম্বরে নামানো হয়। আন্দ্রে রাসেল (৯ রান) তাড়াহুড়ো করে ফিরে যান।

এরপরে নবাগত শুভমান গিল (৩ রান) ও শিবব মাভিকে (৭ রান) নিয়ে এগোনোর চেষ্টা করে ব্যর্থ হন কার্তিক। সবমিলিয়ে কেকেআর ২০ ওভারে ১৩৮ রান তোলে ৮ উইকেটের বিনিময়ে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, April 14, 2018, 22:43 [IST]
Other articles published on Apr 14, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali