ম্যাচের আগে বড় দুঃসংবাদ! চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গেলেন এই কেকেআর খেলোয়াড়

Posted By:

প্রথম দুই ম্যাচে পেস বোলার আর বিনয় কুমার ভালো বল করতে না পারায় সম্ভাবনা তৈরি হচ্ছিল তরুণ পেস বোলার কমলেশ নাগরকোটির আইপিএল অভিষেকের। তবে পায়ে চোট পেয়ে দুর্ভাগ্যজনকভাবে আইপিএল থেকে ছিটকে গেলেন তিনি। যার ফলে কমলেশের কপাল তো পুড়লই সঙ্গে কলকাতা নাইট রাইডার্সও সমস্যায় পড়ে গেল।

চোট পেয়ে আইপিএলের বাইরে কেকেআর-এর এই খেলোয়াড়

কমলেশ কিছুদিন আগে শেষ হওয়া অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতের হয়ে অনবদ্য বোলিং করেন। তারপরই কলকাতা টিম ম্যানেজমেন্ট কমলেশকে নিলামে তুলে নেয়। তবে এখন তিনি খেলতে না পারায় তাঁর জায়গায় কর্ণাটকের পেসার প্রসিদ্ধ কৃষ্ণকে জরুরি ভিত্তিতে দলে নেওয়া হয়েছে।

কৃষ্ণ নিজেও ফাস্ট বোলার। বছর ২২ বয়স। একটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। ৩টি টি২০ ও ১৯টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন। আইপিএল শুরুর আগেই কমলেশের চোট লাগে। সেই সময় থেকেই কৃষ্ণ দলের সঙ্গে রয়েছেন।

ঘটনা হল, পেস বোলিং বিভাগে কলকাতা অন্য দলের চেয়ে কিছুটা পিছিয়ে রয়েছে। প্রথমে মিচেল স্টার্ক বাদ চলে যান। তারপরে কমলেশ নাগরকোটি বাদ যাওয়ায় এতবড় টুর্নামেন্টে কীভাবে কলকাতা পেস বোলিং বিভাগকে সামাল দেয় সেটাই এখন দেখার।

অগত্যা বিনয় কুমারের ফর্ম না থাকলেও তার উপরে ভরসা করা ছাড়া টিম ম্যানেজমেন্টের হাতে আর কোনও উপায় রইল না। এছাড়া মিচেল জনসন, টম কুমার ও শিবম মাভি রয়েছেন। এদের দিয়েই গোটা মরশুম কাজ চালাতে হবে কেকেআর ম্যানেজমেন্টকে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, April 14, 2018, 14:39 [IST]
Other articles published on Apr 14, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali