নাইট ফ্যানরা জানুন, কেকেআর নয় অন্য ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে চান অধিনায়ক

Posted By: Debalina Dutta

ভারতীয় ক্রিকেটারর একজন নতুন কিপার ব্য়াটসম্য়ান পেয়েছে,সেটা কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। কেকেআরও দারুণ খুশি তাঁদের অধিনায়কের দুরন্ত ফর্মে। তবে কেকেআর অধিনায়ক স্বপ্ন দেখছেন অন্য ফ্রাঞ্চাইজির হয়ে আইপিএলে খেলার।

নাইট ফ্যানরা জানুন, কেকেআর নয় অন্য ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে চান অধিনায়ক

[আরও পড়ুন: ওটা হার্দিকই নয়, সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে জানালেন পান্ডিয়া]

এ মরশুমেই গৌতম গম্ভীরের হাত থেকে অধিনায়কত্বের ব্যাটন এসেছে দীনেশ কার্তিকের হাতে। দক্ষিণের এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের মনের এক ইচ্ছা সামনে এনেছেন তিনি। যেটা আসলে চেন্নাই সুপার কিংস। কার্তিক বলেছেন, 'মন থেকে বলছি, আমি চেয়েছিলাম আইপিএল-এর প্রথম মরশুম থেকেই চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলি। কিন্তু, মাঝখানে ১০ বছর কেটে গেল। এখনও আমার সেই স্বপ্ন পূরণ হল না। যত দিন যাচ্ছে, স্বপ্নটা ততই যেন ছোটো হচ্ছে। আর কখনও চেন্নাই সুপার কিংস দলে খেলার সুযোগ পাব কি না, তা আমার জানা নেই।'

নাইট ফ্যানরা জানুন, কেকেআর নয় অন্য ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে চান অধিনায়ক

[আরও পড়ুন:ফুটবল পায়ে দারুণ অনুশীলনে বোল্ট, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল ]

ঘরোয়া ক্রিকেটে তামিলনাড়ু দলের হয়ে খেলেন ভারতের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তাই নিজের রাজ্যের ফ্রাঞ্চাইজিদের হয়ে খেলার ইচ্ছা ছিল তার। এ মরশুমে কেকেআরের দায়িত্ব পাওয়ার পর দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার বড় চ্যালেঞ্জটা নিতে চান তিনি।

নাইট ফ্যানরা জানুন, কেকেআর নয় অন্য ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে চান অধিনায়ক

তিনি আরও বলেছেন, 'আমি এই চেন্নাই শহরেই জন্মেছি এবং বড় হয়েছি। চেন্নাই দলের হয়ে খেলতে ভালোবাসি। তবে আজ একটা আইপিএল দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়েছি। এটা আমার কাছে অনেক বড় সম্মানের। আমি এটার মর্যাদা রাখার চেষ্টা করব। আমার মতে চেন্নাই, বেঙ্গালুরু, কলকাতা এবং মুম্বইয়ের সমর্থকেরা খুব অনুগত হয়।'

প্রথম মরশুম থেকেই আইপিএলে খেলছেন দীনেশ কার্তিক। কলকাতায় যোগ দেওয়ার আগে পাঁচটি ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন তিনি। খেলেছেন দিল্লি ডেয়ারডেভিলস, রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মুম্বই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পাঞ্জাব, গুজরাত লায়ন্সের হয়ে।

এ মরশুমের আইপিএলে ৮ তারিখ ইডেনে খেলা শুরু কেকেআরের। প্রথম ম্যাচে প্রতিপক্ষ বিরাট কোহলির ব্যাঙ্গালোর।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, March 23, 2018, 16:42 [IST]
Other articles published on Mar 23, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali