গড়গড়িয়ে বাংলা বলছেন তরুণ নাইট শুভমান গিল, শুনেছেন কি, দেখুন ভিডিও

Posted By:

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের সেরা ব্যাটসম্যান শুভমান গিল আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অসাধারণ খেলছেন। তিনি যে ভবিষ্যতের তারকা হয়ে উঠবেন তার ছাপ তিনি আইপিএলে রেখেছেন। ধীরে ধীরে কলকাতা দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন গিল। তবে শুধু ব্যাটিংয়েই নয়, কলকাতায় কয়েকদিন থেকে বাংলা বলাতেও বলা যায় পারদর্শী হয়ে উঠেছেন গিল।

গড়গড়িয়ে বাংলা বলছেন তরুণ নাইট শুভমান গিল, শুনেছেন কি, দেখুন ভিডিও

পঞ্জাব দা পুত্তর গিলকে নাইট ম্যানেজমেন্টের তরফে বাংলা শেখানোর চেষ্টা করা হয়েছিল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, যেটাই শিখিয়ে দেওয়া হচ্ছে তা গড়গড় করে বলে দিচ্ছেন গিল। আর একটা মরশুম কলকাতায় খেললেই তিনি পুরোপুরি বাংলা শিখে যাবেন, এমনটা ভাবাটা অন্যায় হবে না।

কেকেআর এর স্যোশাল মিডিয়া সঞ্চালিকা অন্বেষার সঙ্গে ভিডিওতে গিলকে দেখা যাচ্ছে। সেখানে শুভমান অন্বেষার কথামতো বলছেন, 'আমার নাম শুভমান', 'কেমন আছো', 'আমি ভালো আছি', 'দাদা এখন কটা বাজে', 'দাদা স্কোর কত' ইত্যাদি বাংলা শব্দ ও বাক্য। আর খুব স্বাভাবিকভাবেই একবারের চেষ্টাতেই ঝটপট করে সব বলে ফেলছেন তিনি।

ভিডিওতে আরও একটি মজাদার অংশ আছে। যেখানে ফুচকা খেতে হলে শুভমান কি করবেন তা শেখাচ্ছেন অন্বেষা। একনজরে দেখে নেওয়া যাক সেই মজাদার ভিডিও।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, May 10, 2018, 13:36 [IST]
Other articles published on May 10, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali