এবার কেকেআরের নয়া অধিনায়ক নিয়ে মুখ খুললেন উত্থাপ্পা

Posted By: Debalina Dutta

কেকেআরের অধিনায়কত্বের দৌড়ে ফ্রন্টরানার ছিলেন রবীন উত্থাপ্পা। সৌরভের মতো অভিজ্ঞ অধিনায়কের চোখেও তিনি ছিলেন সেরা চয়েজ। কিন্তু তাঁকে ডজ দিয়ে অধিনায়কত্বের মুকুট মাথায় পড়েছেন দীনেশ কার্তিক। আর সহ অধিনায়ক নির্বাচিত হয়েছেন কেকেআরের অন্যতম সিনিয়র প্লেয়ার রবিন উত্থাপ্পা।

এবার কেকেআরের নয়া অধিনায়ক নিয়ে মুখ খুললেন উত্থাপ্পা

[আরও পড়ুন: বসন্তে রঙিন বিরুষ্কার প্রেম, দেখুন প্রেমের ছবি, মজুন ভি়ডিওতে ]

বাকি আইপিএল ফ্রাঞ্চাইজিদের অধিনায়কত্ব নিয়ে বিশেষ প্রশ্ন ছিল না এ মরশুমে। তবে সকলের নজরে ছিল গৌতম গম্ভীরকে ছেড়ে দেওয়ার পর কেকেআর তাঁদের অধিনায়কত্বের ব্যাটন কার হাতে তুলে দেয় তা নিয়ে ছিল জোর জল্পনা। গম্ভীর দিল্লি ডেয়ারডেভিলস এই মরশুমে নিলামে তুলে নেয়। এই অধিনায়কের হাত ধরেই দু বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা। শুরুতে কেকেআরের অধিনায়কত্বের ব্যাটন ছিল কলকাতার ঘরের ছেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাতে। তারপর মাল্টিপল ক্যাপ্টন থিওরিতে অধিনায়ক হন ব্র্যান্ডন ম্যাককালাম। কিন্তু তাঁরা কেউই সাফল্য পাননি। গম্ভীর শাহরুখের দলকে সেই কাঙ্খিত সাফল্যে পৌঁছে দিতে পেরেছিলেন।

তবে এবারের অধিনায়ক নয়া একজন। যিনি এর আগে কেকেআরে খেলেননি কখনো। ৭.৪ কোটিতে কেনা এই উইকেটরক্ষকের হাতের থাকবে নেতৃত্বের ব্যাটন। এদিকে কার্তিক অধিনায়ক হওয়ায় উচ্ছ্বসিত রবিন উত্থাপ্পাও। তিনি বলেছেন, 'ডিকে ও আমি একে অপরকে অনেকদিন ধরে চিনি আমরা অনুর্ধ্ব ১৭ স্তর থেকে একসঙ্গে ক্রিকেট খেলছি। আমি ওঁর সঙ্গে কাজ করার জন্য উৎসাহিত। '

এবার কেকেআরের নয়া অধিনায়ক নিয়ে মুখ খুললেন উত্থাপ্পা

কেকেআর সিইও বেঙ্কি মাইসোরও নতুন এই পার্টনারশিপ নিয়ে আশাবাদী। কার্তিক ও উত্থাপ্পা লিডারশিপ গুণ রয়েছে। তাঁর মতে 'কেকেআর হ্যায় তৈয়ার'- যে নতুন ট্যাগলাইন তৈরি হয়েছে তা দিয়ে বাজিমাত করতে তৈরি তাঁরা।

[আরও পড়ুন:রান দ্য রন , দুদ্ধর্ষ এক মরু দৌড়ের লড়াই করে এলেন কলকাতার রাজীব ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, March 5, 2018, 14:16 [IST]
Other articles published on Mar 5, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali