ফিরে আসতেই পারত ফিল হিউজের স্মৃতি, অনুশীলনের মধ্যেই হঠাৎ ছুট লাগালেন বিরাট-শামি

Posted By: Debalina

ফিল হিউজের স্মৃতি ফিরতেই পারত, কিন্তু না সেরকম বড় অঘটন ঘটার আগেই দৌড়ে এলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বঙ্গ পেসার মহম্মদ শামি।

ফিরে আসতেই পারত হিউজের স্মৃতি,অনুশীলন ফেলে ছুট বিরাট-শামির

বৃহস্পতিবার থেকে ইডেনে শুরু ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্ট তার আগে জোরকদমে অনুশীলনে ব্যস্ত ছিল টিম ইন্ডিয়া। ঘরের ছেলে মহম্মদ শামির বোলিংয়ের বিরুদ্ধে নেটে ব্যাটিং প্র্যাকটিশ সারছিলেন অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু হঠাৎই ঘটে গেল দুর্ঘটনা। সামির একটি বল কানেক্ট করতে না পারায় বলটি সোজা গিয়ে লাগে এক ব্যক্তির মাথায়।

তিনি সম্প্রচারকারী টিভি সংস্থার ক্রিউ। এ ধরণের গতিতে আসা বল মাথায় লাগলে খুব ভয়ানক পরিণতিও হতে পারে। যেমন এরকম একটি বল ক্রিকেট মাঠেই অস্ট্রেলিয় ক্রিকেটার ফিল হিউজের প্রাণ কেড়ে নিয়েছিল। হয়ত অজান্তে সবার মন তারপর থেকে সেই ভয়টাই কাজ করে। ফলে ব্যাটিং ফেলে রেখে আহত ব্যক্তির দিকে দৌড়ন কোহলি। সঙ্গী হন বোলার শামিও।

সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসেন ভারতীয় দলের ফিজিও-য়। তিনিও দেখেন আহত ব্যক্তিকে। আহত ব্যক্তির সঠিক চিকিৎসার ব্যবস্থা করে ফের অনুশীলন শুরু করে ভারতীয় দল। এদিকে এদিন অনুশীলনে নিজের ব্যাটের এক ইঞ্চি কেটে বাদ দিয়েছেন ক্যাপ্টেন কোহলি। ব্যাটের ওপর বাড়তি গ্রিপ পেতেই ভারত অধিনায়কের এই সিদ্ধান্ত।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, November 15, 2017, 0:03 [IST]
Other articles published on Nov 15, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali