বিয়ের ঘোষণা পান্ডিয়া বড় ভাইয়ের, উত্তরে যা বললেন হার্দিক

Posted By: Debalina

যেমন দাদা-তেমনি ভাই। কুর্নাল পান্ডিয়া ও হার্দিক পান্ডিয়া। নিজের বিয়ের খবর ছবি পোস্ট করে টুইটারে দিয়েছিলেন ক্রুনাল। এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে খেলতে ব্যস্ত।

বিয়ের ঘোষণা পান্ডিয়া বড় ভাইয়ের, উত্তরে যা বললেন হার্দিক

ভারতীয় ক্রিকেটে এখন বিয়ের মরশুম। এই অবস্থায় বিয়ে সেরে নিলেন ক্রুনাল। জাহির- সাগরিকা, বিরাট - অনুষ্কার মত হাই প্রোফাইল বিয়ে না হলেও এই বিয়েও শিরোনামে চলে এসেছে। কারণ ভারি অদ্ভুত ছবি নিজের বিয়ের ঘোষণার জন্য ব্যবহার করেছেন ক্রুনাল। ছবিতে দেখা যাচ্ছে হেলমেট পড়ে রয়েছেন কুর্নালের বাগদত্তা। আর সেই হেলমেটেই চুম্বন করছেন ক্রুনাল ।

আগামী ২৭ ডিসেম্বর মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর। পাত্রীর নাম পাঙ্খুরি শর্মা। ভারতীয় এ দলের সদস্য কুর্নাল সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলে ফিরেছেন। তারপরই টুইটারের মাধ্যমে সকলকে তাঁর জীবনের বিশাল ব্রেকিং নিউজ দিয়েছেন। নিজের বিয়ের কথা জানিয়ে লিখেছেন, 'আমার বাকি জীবন ওঁর সঙ্গে কাটানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। অপূর্ব, ধন্যবাদ। '

কুর্ণালের পোস্টের পরই তাঁর ছোট ভাই তাতে উত্তর দেন। ভারতীয় সীমিত ওভারের দলের অন্যতম সদস্য তিনি। ভাইয়ের পোস্টের নিচেই নিজের শুভেচ্ছা জানান নিজের ভাই ও বৌদিকে।তবে পুরোপুরি নিজের স্টাইলে।


কুর্ণাল ও হার্দিক দুজনেই মুম্বই ইন্ডিয়ন্স দলের গুরুত্বপূর্ণ সদস্য। জানুয়ারিতে হবে আইপিএলের পরবর্তী নিলাম। সূত্রের যা খবর তাতে হার্দিককে ধরে রাখবে মুম্বই ইন্ডিয়ান্স। অন্যদিকে ক্রুনালকে রাইট টু ম্যাচ কার্ড দিয়ে ধরে রাখা হতে পারে কুর্ণালকে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, December 23, 2017, 16:06 [IST]
Other articles published on Dec 23, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali