জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণ, তবে ভোলেননি একটা কাজ

Posted By: Debalina

বুধবারের ফিরোজ শাহ কোটলায় ভারত -নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। তার আগেই কোটলা সরগরম। প্রশংসা ও বিতর্ক পাশাপাশি চলছে এখন দিল্লির এই স্টেডিয়াম ঘিরে।

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণ, তবে ভোলেননি একটা কাজ

মঙ্গলবার ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের একটি গেট করা হয়েছে ত্রিশতরান করা বীরেন্দ্র সেওয়াগের নামে। ঘরের ছেলেকে অভিনব সম্মান জানাতে চেয়েছে ডিডিসিএ।

নিজের জন্মদিনে যখন শুভেচ্ছার জোয়ারে ভাসছেন লক্ষ্মণ,সেসময় তিনি তাঁর একসময়ের সতীর্থ বীরুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। তবে লক্ষ্মণ খুশি হলেও একটা মারাত্মক ভুল ডিডিসিএ করেছে। তারা লিখেছে টেস্টে একমাত্র ত্রিশতরানকারী বীরুকে সম্মান জানাচ্ছেন। তাঁরা ভুলে গেছেন আরও এক ভারতীয় এই বিরল কৃতিত্ব অর্জন করেছেন। তিনি করুণ নায়ার।

এদিকে ৪৩ পা দেওয়া ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণকে দারুণভাবে শুভেচ্ছা জানাচ্ছে গোটা ক্রিকেট দুনিয়া। ভারতীয় ক্রিকেটের এক মাইলস্টোন প্রতিভা লক্ষ্মণও আপ্লুত এইসব শুভেচ্ছা পেয়ে।

এদিকে নজফগড়ের নবাবও জানিয়েছেন লক্ষ্মণকে জন্মদিনের শুভেচ্ছা। পাশাপাশি নিজস্ব ঢঙে লক্ষ্মণকেও দিয়েছেন একটা বিশেষণ। 'রিস্ট জাদুকর ' বলেছেন তাঁকে।

এছাড়াও শুভেচ্ছা পাঠানোর তালিকায় রয়েছেন আকাশ চোপড়া, শিখর ধাওয়ান, সানরাইজার্স হায়দরাবাদ, হর্ষ ভোগলে, রাজীব শুক্লা, অনিল কুম্বলেরাও।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, November 1, 2017, 13:34 [IST]
Other articles published on Nov 1, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali