ধোনিকে একশ মিটারে চ্যালেঞ্জ ছুঁড়লেন পান্ডিয়া, তারপর যা হল , দেখুন ভিডিও

Posted By: Debalina

মহেন্দ্র সিং ধোনির ফিটনেস নিয়ে কারোর মনেই কোনও সন্দেহ নেই। তবুও যদি কারোর মনে সন্দেহ থেকে থাকে, তাহলে সেটা দূর আরও একবার হয়ে যাবে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রস্তুতি সারছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

 ধোনিকে একশ মিটারে চ্যালেঞ্জ ছুঁড়লেন পান্ডিয়া, তারপর যা হল , দেখুন ভিডিও

মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচের প্রস্তুতি সারছিলেন ভারতীয় ক্রিকেটাররা। সেখানেই কথা চালাচালি করছিলেন মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পান্ডিয়া। হঠাৎই ধোনি দৌড়তে শুরু করেন। এক মুহূর্তও সময় নষ্ট না করেই হার্দিকও ছোটা শুরু করেন। বয়সের কাঁটায় ধোনির চেয়ে দশ বছরের বেশি ছোট হার্দিককে শুধু কড়া চ্যালেঞ্জই ছুঁড়ে দিলেন না ধোনি। পাশাপাশি কয়েক সেকেন্ডের ভগ্নাংশে পান্ডিয়াকে মাতও দিলেন ১০০ মিটার রেসে।

মাত্র এক লক্ষ কুড়ি হাজার দর্শক দেখে নিয়েছে মাহির এই দুরন্ত দৌড়ের ভিডিও। হতে পারেন তিনি উসেন বোল্ট নন, কিন্তু যেভাবে তিনি দৌড় করছেন তাতে সত্যিই কুর্নিশ জানাতে হচ্ছে প্রাক্তন ক্যাপ্টেন কুলকে। ধোনির বয়স বাড়ছে এই অজুহাতে দিন কয়েক আগেই সরব হয়েছিল ক্রিকেট মহল। কখনো ব্যাট হাতে, কখনো উইকেটের পিছনে,কখনো আবার দৌড় যেভাবে একে একে নিন্দুকদের মাহি থামাচ্ছেন তাতে ক্যাপ্টেন না থাকলেও তিনি যে কুল ই আছেন তা নিঃসন্দেহে বলা যায়।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, December 13, 2017, 16:43 [IST]
Other articles published on Dec 13, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali