কোহলি-র বোমায় সায় প্রাক্তন অধিনায়কদের, সৌরভের পর এবার ইনিও দাঁড়ালেন পাশে

Posted By: Debalina

ভারতের তিন সেরা অধিনায়ক এই বিষয়ে একমত। কঠিন বিদেশ সফরের আগে প্রস্তুতির জন্য সময় প্রয়োজন। বিরাট কোহলি দিন কয়েক আগে সফর সূচি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। এবার তিনি পাশে পেয়ে গেলেন মহেন্দ্র সিং ধোনিকেও।

কোহলি-র বোমায় সায় প্রাক্তন অধিনায়কদের

বিদেশ সফরের আগে প্রস্তুতির জন্য সময় দরকার। বিরাটের এই মন্তব্যকে দিন কয়েক আগে সমর্থন করেছিলেন ভারতের অন্যতম সর্বকালের সেরা অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার দাদা-র সুরেই রা মেলালেন আরেক সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। টেস্টে অধিনায়কত্বের ব্যাটন তো ছেড়েছেনই পাশাপাশি টেস্ট থেকে অবসরও নিয়েছেন মাহি। তবে নজর রয়েছেই।

কোহলি-র বোমায় সায় প্রাক্তন অধিনায়কদের

বিরাট কোহলির সুরে সুর মিলিয়ে মাহি বলেছেন বড় সফরের আগে প্রস্তুতি -র সময় পেলে নিশ্চিতভাবেই ভালো হয়। তবে বিরাটকে পরামর্শও দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আন্তর্জাতিক স্তরের সব ক্রিকেটারকেই এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হয়। শ্রীলঙ্কা সফর শেষেই দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন কোহলিরা। টেস্টের এক নম্বর দল এই দক্ষিণ আফ্রিকা। এই সময় কম পাওয়া নিয়ে সরব হয়েছিলেন ক্যাপ্টেন কোহলি।

ধোনি বলেন, '‌এটা ঠিক যে বিদেশে খেলতে যাওয়ার আগে প্রস্তুতির জন্য আমরা বিশেষ সময় পাই না।' তবে বিরাট বাহিনীর ওপর আস্থা রেখে তিনি বলেছেন, অনেক ক্রিকেটার রয়েছেন যাঁদের বিদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে। তাঁর মতে বিরাট এন্ডকোং ৮-১০ দিন প্রস্তুতির সময় পেলেই তা ভালো করে কাজে লাগাতে পারবে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, November 27, 2017, 9:37 [IST]
Other articles published on Nov 27, 2017
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali