আচমকা ঝড় ইডেনের বাইশ গজে! কুলদীপদের ঠেঙিয়ে একা পার্থক্য গড়ে দিলেন ইশান কিষাণ

Posted By:

এই আইপিএলে তাঁকে সাড়ে ৫ কোটি টাকা দিয়ে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ঝাড়খণ্ডের হয়ে রঞ্জি খেলা ইশান কিষাণকে যে মুম্বই টিম ম্যানেজমেন্ট ভালো করেই চিনেছিল তা কলকাতা ম্যাচে প্রমাণ করে দিলেন তিনি।

কুলদীপদের ঠেঙিয়ে একা পার্থক্য গড়ে দিলেন ইশান কিষাণ

এই আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নেমে তিনটি ম্যাচে ০ রানে আউট হয়েছেন ইশান। তাও তাঁর উপরে ভরসা হারাননি রোহিত শর্মা। এদিন সুদে-আসলে সেই ভরসার ঋণশোধ করলেন ইশান।

এদিন ইডেনে যখন খেলতে নেমেছিলেন তখন কলকাতা খেলা অনেকটা ধরে নিয়েছে। উল্টোদিকে রোহিত শর্মা ব্যাটে বলে করতে পারছেন না। তবে ইশান আচমকা ঝড় তুলে দিলেন ইডেনের বাইশ গজে।

মুম্বই ইনিংসের ১১তম ওভার থেকেই মারতে শুরু করেছিলেন। ১৪তম ওভারে সাইক্লোন বইয়ে দিলেন কলকাতার বোলারদের মাঠের বাইরে ফেলে। ১তম ওভারে কুলদীপ যাদবকে পরপর চারটে ছক্কা হাঁকিয়ে ১৭ বলে অর্ধশতরান করে ফেলেন ইশান।

শেষ অবধি ২১ বলে ৬২ রান করে যখন আউট হন তখন মুম্বই শক্তিশালী জায়গায় পৌঁছে গিয়েছে। অধিনায়ক রোহিত শর্মাও বারবার জানিয়েছেন, ইশানের ইনিংসই পার্থক্য গড়ে দিয়ে গিয়েছে।

২০১৫ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলা ইশান এর আগে ২০১৭ সালে গুজরাত লায়ন্সের হয়ে ১১টি ম্যাচ খেলে ২৭৭ রান করেন। এবার ১১টি ম্যাচ খেলে ২৩৮ রান করে ফেলেছেন। ব্যাটিং গড় ২৩.২০ ও স্ট্রাইক রেট ১৪১.০১। নিঃসন্দেহে তিনি আগামিদিনে ভারতীয় দলে খেলবেন তা এখন থেকেই বলে দেওয়া যায়।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, May 10, 2018, 2:13 [IST]
Other articles published on May 10, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali