ক্রিকেটপ্রেমিক , মিচেল স্টার্কের এই বোলিংয়ের ভিডিও ভুলেও মিস করবেন না

Posted By: Debalina

মিচেল স্টার্কের এক বলে কেঁপে গেল নেট দুনিয়া। অ্যাশেজ সিরিজের পারথ টেস্টে পকেটে পোড়ার পর দারুণ খুশিতে অস্ট্রেলিয়া। তবে এই অবস্থায় ভাইরাল হয়ে গেল স্টার্কের একটা বল। এই মুহূ্র্তে লাইমলাইট ছিনিয়ে নিয়েছে সেই বল।

 ক্রিকেটপ্রেমিক , মিচেল স্টার্কের এই বোলিংয়ের ভিডিও ভুলেও মিস করবেন না

সেই সময় ক্রিজে ছিলেন ডানহাতি ইংলিশ ব্যাটসম্যান ভিন্স। রাউন্ড দ্য উইকেট বল করছিলেন স্টার্ক। তাঁর বলটি মিডল স্ট্যাম্পে-র লাইনে পিচ করে সুইং করে ব্যাটসম্যানের অফস্টাম্প উড়িয়ে দেয়। ভিন্সের বোঝার ক্ষমতা ছিল না বলটি ঠিক কী করল।

এবারের অ্যাশেজের তৃতীয় টেস্টের চতুর্থ দিন এই অবিশ্বাস্য বলটি করেন স্টার্ক। স্টার্কের এই বল দেখে দেখে উচ্ছ্বসিত ক্রিকেটবিশ্ব। কেউ এই বলকে 'অ্যাশেজের সেরা ডেলিভারি' বলে বর্ণনা করছেন। কেউ আবার এই বলটিকে ' একুশ শতকের বল' বলে অভিহিত করছেন।

শেন ওয়ার্ন, ওয়াসিম আক্রম, কেভিন পিটারসেনের মতো প্রাক্তন ক্রিকেটাররা স্টার্কের এই বল দেখে উচ্ছ্বসিত। সকলেই কুর্নিশ জানিয়েছেন অজি পেসারের এই নিখুঁত বলকে।

ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে পৃথিবীর সেরা ক্রিকেট সাইট সবাই এখন স্টার্কের ভিডিও নিয়ে চর্চা থেকে সরছেন না। তবে এর মধ্যেই খারাপ খবর গোড়ালির চোটে বিপর্যস্ত। চোটের পরিমাণ এতটাই বেশি যে অ্যাশেজের বক্সিং ডে টেস্টে তাঁর খেলা নিয়েই অনিশ্চয়তা তৈরি হয়েছে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, December 19, 2017, 16:47 [IST]
Other articles published on Dec 19, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali