মাথায় হাত নাইট ম্যানেজমেন্টের, চোটের জন্য ছিটকে গেলেন স্টার্ক

Posted By: Debalina Dutta

কেকেআরের একটা সমস্যা মিটতে না মিটতেই আরেকটা সমস্যা ধেয়ে আসছে। ক্রিস লিনের চোটের খবর, সুনীল নারিনের অ্যাকশন নিয়ে প্রশ্নের পর এবার এল আরও মোক্ষম আঘাত। এবার চোটের কারণে ছিটকে গেলেন অজি স্পিডস্টার মিচেল স্টার্ক।

কেকেআরে ধাক্কা, চোটের জন্য ছিটকে গেলেন স্টার্ক

অস্ট্রেলিয়ার স্পিডস্টার মিচেল স্টার্ক এ মরশুমের আইপিএলে খেলতে পারবেন না। তাঁর 'টিবিয়াল বোন স্ট্রেস'-র কারণে খেলা হবে না অজি এই স্পিডস্টারের। জোহনসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চতুর্থ টেস্টে খেলা হচ্ছে না তাঁর। চোট তাঁর ডান পায়ে। স্টার্ক না থাকায় অস্ট্রেলিয়ার টেস্ট অভিষেক হচ্ছে চাড সেয়ারেসের।

এমনিতেই স্টার্ক খুবই চোটপ্রবণ খেলোয়াড়। সম্প্রতি মেলবোর্নে বক্সিং ডে টেস্টেও গোড়ালির চোটের জন্য দলের বাইরে চলে গিয়েছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরের তিনটি টেস্টে দলে থাকলেও এই টেস্টে তাঁকে আর প্রথম একাদশে রাখা যায়নি। কেপটাউনের তৃতীয় টেস্টেই ল্যান্ডিং ফুটে চোট স্ট্রেস ফ্যাকচার হয়েছিল তাঁর।

কলকাতা নাইট রাইডার্স শিবিরে এই খবর এক বিশাল বড় ধাক্কা। এবারের নিলামে ৯.৪ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছিল কেকেআর। কলকাতা ফ্রাঞ্চাইজিরা তাঁকে সামনে রেখেই মূল বোলিং আক্রমণ ভেবে রেখেছিল। কিন্তু আদৌ তাঁরই খেলার সম্ভবনায় সিমেন্ট পড়ে গেল।

এই মুহূর্তে মিচেল জনসনকেই কেকেআর বোলিং আক্রমণের মূল দায়িত্ব হাতে নিতে হবে। এদিকে স্টার্ক ছিটকে যাওয়ায় পরিবর্ত ক্রিকেটার নিতে পারবে কেকেআর। আইপিএল নিলামে যাঁরা নাম লিখিয়েছিলেন তাদের অবিক্রীত প্লেয়ারদের পুল থেকে বেছে নিতে হবে নতুন ক্রিকেটারকে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, March 30, 2018, 15:56 [IST]
Other articles published on Mar 30, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali