এবারের আইপিএলে আপনিও মালামাল,মাই খেলে এক ক্লিকে জিতে নিন পুরস্কার

Posted By: Debalina Dutta

আইপিএলে মাঠে দু'দলের ২২ জন ক্রিকেটার গা ঘামাবেন। ২০ ওভারের লড়াইয়ে -র শেষে কে জিতবেন তা ঠিক হয়ে যাবে। আপনি কী শুধু বাড়িতে বসে বসে টিভিই দেখবেন তাও কী হতে পারে। আপনারও তো ইচ্ছা হতে একটু খেলে নিই।

এবারের আইপিএলে আপনিও মালামাল,মাই খেলে এক ক্লিকে জিতে নিন পুরস্কার

আপনাকে এই সুযোগ করে দিচ্ছে মাই খেল। আপনি আপনার প্রিয় চেয়ারে বসে পারবেন খেলে নিতে। ক্রিকব্যাটেলের সৌজন্যে এই ফ্যান্টাসি লিগে অংশ নিতে পারবেন যে কেউ।

যেকোনও আইপিএল ম্যাচের দিনে তাঁর পছন্দ মতে প্রথম একাদশ বেছে নিতে পারবেন অংশগ্রহণকারী ভার্চুয়াল প্লেয়ার। পারফরম্যান্সের ভিত্তিতে অংশগ্রহণকারী পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। মোট পয়েন্টের ভিত্তিতে সেরা পারফরমারের জন্য থাকবে পুরস্কার।

সপ্তাহের সেরা পারফরমার থেকে শুরু করে পুরো আইপিএলের সেরা পারফরমারের জন্যেও থাকবে পুরস্কার। এটার জন্যে আপনাকে লগ ইন করতে হবে। তারপরেই খুলে যাবে আপনার জয়ের রাস্তা। রেজিস্ট্রেশন শেষ হওয়ার পরই নিজের বাজেটের মধ্যে দল তৈরি করে নেবেন। নিজের পছন্দের একাদশ সেভ করে নেবেন। প্রত্যেক রান স্কোর একটা করে পয়েন্ট হবে। চার , ছয় মারলে বা ২৫, ৫০ করলে পাবেন বোনাস পয়েন্ট। হাই রানরেট থাকলেও মিলবে বোনাস পয়েন্ট।

এদিকে বোলারদের ক্ষেত্রে উইকেট নিলে থাকবে পয়েন্ট। মেডেন ওভার বা ইকনমি রেটে-র ওপরও থাকবে পুরস্কার। ক্যাচ, স্টাম্পিং, রান আউট সবকিছুর জন্যেই থাকবে পয়েন্ট। অধিনায়ক -সহঅধিনায়ক বেছে নিয়েও পয়েন্ট বাড়াতে পারেন। এভাবেই সব পয়েন্ট জমে হবে দিনের বিজেতা। মাইখেলে-র সিইও শ্রীরাম হেব্বর জানিয়েছেন , 'সারা পৃথিবী ব্যাপী ক্রিকেট খেলা হয়। তার ফ্যান-ফলোয়িংও প্রচুর। এই ফ্যান্টাসি গেমের প্ল্যাটফর্ম নিয়ে আমরা দারুণ খুশি। ' তিনি আরও বলেছেন এতে সোশ্যাল মিডিয়ায় আরও বেশি মাইখেলের পাঠকরা নিজেদের যুক্ত করবেন কারণ খেলা হিন্দি -ইংরাজি ছাড়াও নিজেদের ভাষায় হবে। থাকছে তেলেগু-তামিল-মালায়ালাম- কন্নড়ে খেলার সুযোগ।

ক্রিকব্যাটেলের সিইও রাকেশ দেশাই এই প্রজেক্টের সাফল্য নিয়ে দারুণ আশাবাদী। তিনি বলেছেন, 'বিভিন্ন ভাষায় মাইখেলের প্রসার দারুণ। এই পোর্টালের প্রচুর পাঠকদের কাছে আমরা পৌঁছতে পারব এর মাধ্যমে। যে মার্কেট এখনও ছোঁওয়া হয়নি। '

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, April 2, 2018, 13:54 [IST]
Other articles published on Apr 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali