স্টিভ স্মিথের বদলি বাছাই সারা, রাজস্থানে নতুন রয়াল ক্লাসেন

Posted By: Debalina Dutta

বল বিকৃতি কাণ্ডে অভিযুক্ত স্টিভ স্মিথের জায়গায় দক্ষিণ আফ্রিকা ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনকে নিল রাজস্থান রয়ালস। দু মরশুম নির্বাসিত থাকার পর এ মরশুমে আইপিএলে ফিরেছে রাজস্থান রয়ালস।

স্টিভ স্মিথের বদলি বাছাই সারা, রাজস্থানে নতুন রয়াল ক্লাসেন

স্টিভ স্মিথকে অধিনায়ক হিসেবে এ মরশুমে ভালো কিছু করে দেখার লক্ষ্যে নামছিল রাজস্থান রয়ালস। কিন্তু শুরুতেই সেই স্বপ্নে ধাক্কা। স্পট ফিক্সিং কাণ্ড থেকে শুরু করে রাজ কুন্দ্রা এসব কলঙ্কের অধ্যায় পেরিয়ে তারা ধাক্কা খেল আবার। কেপটাউনে দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টে বল বিকৃতি কাণ্ডে স্মিথ অভিযুক্ত হওয়ার পর ক্রিকেট অস্ট্রেলিয়া তাঁকে এক বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত করে। তারপরই স্টিভ স্মিথের আইপিএলে খেলার স্বপ্নও বিলীন হয়ে যায়।

স্টিভ স্মিথের বদলি বাছাই সারা, রাজস্থানে নতুন রয়াল ক্লাসেন

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান হেলরিক ক্লাসেন বেশ ধামাকা ব্যাটিং করার জন্যে বিখ্যাত। তারই ওপর ভরসা রাখতে চাইছে রাজস্থান রয়ালস। তবে স্টিভ স্মিথের বিশাল প্রত্যাশার জায়গায় কতটা তিনি পূরণ করতে পারবেন তা বড় প্রশ্ন। ক্লাসেনের বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। ভারতের বিরুদ্ধে ৫০ ওভারের খেলায় অভিষেক হয় ক্লাসেনের। টি-টোয়েন্টিতেও তাঁর পাওয়ারফুল পারফরম্যান্সের জন্য দক্ষিণ আফ্রিকার নির্বাচকরা তাঁর ওপর আস্থা রাখেন। পাশাপাশি উইকেট কিপিংও করতে পারেন তিনি।

এদিকে এই সুযোগ কাজে লাগাতে আশাবাদী প্রোটিয়া এই ধামাকা ব্যাটসম্যানও।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, April 2, 2018, 18:27 [IST]
Other articles published on Apr 2, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali