শামির পাশে দাঁড়িয়ে টুইট করলেন অশ্বিন, স্ত্রী হাসিন যা বললেন

Posted By: Debalina Dutta

ভারতীয় মহম্মদ শামি -র খারাপ সময় যেন কাটছেই না। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে পারিবারিক কলহ প্রকাশ্যে আসার জল বহুদূর গড়িয়েছিল। বিসিসিআই শামির চুক্তি আটকে দেওয়া থেকে শুরু করে তার বিরুদ্ধে দুর্নীতিদমন শাখার তদন্ত কমিটি গঠন।

শামির পাশে দাঁড়িয়ে টুইট করলেন অশ্বিন, স্ত্রী হাসিন যা বললেন

শুধু এটাই নয় শামির বিরুদ্ধে পারিবারিক হিংসা থেকে শুরু করে ধর্ষণ, খুনের চেষ্টা বিভিন্ন অভিযোগ দায়ের করা হয় থানায়। এই বিষয়ে লালবাজার থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছ সর্বত্রই দৌড়ন হাসিন জাহান। দু -চার দিন আগে বোর্ডের পক্ষ থেকে নিষ্কলঙ্ক ঘোষিত হয়েছেন শামি। ফিরে পেয়েছেন বোর্ডের চুক্তি। কিন্তু সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হল না।

শামির পাশে দাঁড়িয়ে টুইট করলেন অশ্বিন, স্ত্রী হাসিন যা বললেন

২৮ বছরের স্পিডস্টার এবার গাড়ি দুর্ঘটনায় আহত হলেন। বড় গাড়ির সঙ্গে ধাক্কা লাগে শামির গাড়ির। এই আঘাতের পর শামির কপালে স্টিচও পড়ে। তবে বিপদ গুরুতর নয়। শামির যখন আগের বিতর্ক চলছিল ঠিক তখনই ধোনি- কপিলদেব -সৌরভ বিভিন্ন সময়ে শামি কোনওরকম ক্রিকেট বিরোধী কাজ করতে পারেন না বলে সার্টিফিকেট দিয়েছিলেন। এবার শামির - অ্যাক্সিডেন্টের পরই সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন ভারতীয় দলে শামির সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন। শামিকে বার্তা দিয়ে তিনি লিখেছেন, 'এত অল্প সময়ের মধ্যে তুমি অনেক কিছু ভোগ করলে, আশা করি তুমি তাড়াতাড়ি সেরে উঠবে, এবং শক্তভাবে ফিরে আসবে। '

বার্তা থেকেই পরিষ্কার শামির শুধু এই চোট নিয়েই তিনি আরোগ্য কামনা করেননি। একইসঙ্গে তার সঙ্গে হাসিনের প্রকাশ্য সংঘাত ও তার পরিণাম নিয়েও কথা বলেছেন তিনি। আগেও শামি দেশের ক্রিকেটারদের সমর্থন পেয়েছিলেন এবার দক্ষিণ আফ্রিকা সফরে ভারচীয় টেস্ট দলে তাঁর সতীর্থ একেবারে প্রকাশ্যে তাঁর পাশে দাঁড়ালেন।

এদিকে আর কয়েক দিন বাদেই শুরু আইপিএল। আর সেটার প্রস্তুতি হিসেবে দিল্লি ডেয়ারডেভিলসের অনুশীলনে যোগ দিতে আসছিলেন শামি। কিন্তু তার পথেই বিপত্তি। যদিও খুব দ্রুতই আবার ক্রিকেটে ফিরতে পারবেন বঙ্গ স্পিডস্টার এমনটাই আশা করছে সকলে।

এদিকে রবিবার সকালে মহম্মদ শামির দুর্ঘটনার খবর যেন অনেকটাই বরফ গলিয়েছে। এ দিন সন্ধ্যায় হাসিন কাটজুনগরের বাড়ি থেকেই বলে দিলেন, 'শামির কোনও ক্ষতি হোক আমি চাই না। ওর সঙ্গে আমার তো কোনও চরম শত্রুতা নেই। শামি যন্ত্রণায় ছটফট করলে আমি কখনও-ই ভাল থাকতে পারি না। ও দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই প্রার্থনাই করছি আল্লাহ-র কাছে।'

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, March 26, 2018, 10:28 [IST]
Other articles published on Mar 26, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali