বৃষ্টি বিঘ্নিত তিরুবনন্তপুরমে দুরন্ত ভারত, নায়ক হয়ে উঠলেন এই ক্রিকেটাররা

Posted By: Debalina

তিরুবনন্তপুরমে প্রথম আন্তর্জাতিক ম্যাচ আদৌ খেলা যাবে কিনা তৈরি হয়েছিল ঘোর সন্দেহ, কিন্তু শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচ কমে ৮ ওভার হয়ে যায়। তবে রুদ্ধশ্বাস ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে ম্যাচ জিতল ভারত। পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজও ২-১ পকেটে পুড়ে নিল বিরাট এন্ড কোং। ভারত ম্যাচ জিতল ৬ রানে।

বৃষ্টি বিঘ্নিত তিরুবনন্তপুরমে দুরন্ত ভারত, নায়ক এঁরা

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। সিরিজ নির্ণায়ক ম্যাচে বৃষ্টি ভেজা আবহাওয়ার সুবিধা নিতে চেয়েছিল কিউয়িরা।

নিউজিল্যান্ড বোলিংয়ের সামনে খুব একটা ভালো ব্যাট করতে পারেননি ভারতীয়রা । রোহিত ৮ ও শিখর ৬ করেই প্যাভিলিয়নের রাস্তা ধরেন। অধিনায়ক কোহলি ৬ বলে ১৩ করে আউট হয়ে যান।তরুণ শ্রেয়স আয়ার দাঁড়াতে পারেননি। মণীশ পান্ডের ১৭ ও হার্দিক পান্ডিয়ার ১৪ ভর দিয়ে স্কোর একটু এগোয়। ৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ৬৭ রান তোলে টিম কোহলি।

এদিকে রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কিউয়িরা। প্রথমে যেটা অল্প রান মনে হয়েছিল সেটাই বড় হয়ে উঠতে থাকে। গত ম্যাচে দারুণ খেলা মুনরো এদিনও শুরু করেছিলেন কিন্তু দাঁড়াতে পারেননি। গাপ্তিল, উইলিয়ামসনও আয়ারাম -গয়ারাম। জসপ্রীত বুমরাহ ২টি , ভুবনেশ্বর কুমার ও কুলদীপ যাদব ১টি করে উইকেট নেন। উইকেট না পেলেও দারুণ বোলিং করেন যজুবেন্দ্র চাহাল। দুরন্ত রানআউট করেন মহেন্দ্র সিং ধোনি। এদিকে ৬ উইকেটে ৬১ রান তুলেই শেষ হয়ে যায় কিউয়ি ইনিংস।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, November 7, 2017, 23:04 [IST]
Other articles published on Nov 7, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali