শামির সঙ্গে কন্যার মিষ্টি খুনসুটি, আবেগপূর্ণ ভিডিও পোস্ট ধাওয়ানের

Posted By: Debalina Dutta

মহম্মদ শামি -র দুর্ঘটনার পর মেয়েকে নিয়ে দিল্লি পৌঁছন হাসিন জাহান। সেখানে শামির সঙ্গে সাক্ষাতের পর অবশ্য হাসিন কোনও আশার কথা শোনাননি।

শামির সঙ্গে কন্যার মিষ্টি খুনসুটি, আবেগপূর্ণ ভিডিও পোস্ট ধাওয়ানের

তিনি যে লড়াই শুরু করেছেন এবার আদালতেই তার ফয়সালা হবে পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন ভারতীয় স্পিডস্টার মহম্মদ শামি। হাসিন জানিয়েছেন, শামি তাঁকে বলেছেন,'এবার তোমার সঙ্গে কোর্টে দেখা হবে।' এমনকি তিনি নাকি হাসপাতালে হাসিনের সঙ্গে দেখাও করেননি তিনি।

তবে তাঁর সঙ্গে দেখা না করলেও মেয়ের সঙ্গে সময় কাটিয়েছেন শামি। হাসিনের অভিযোগ যেহেতু তিনি শামির দাদার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন তাই তাঁর সঙ্গে বিরূপ ব্যবহার করেছেন। জানিয়েছেন হাসপাতালে শামির কাছে হাজির ছিলেন তাঁর মা। তিনি বডিগার্ড হিসেবে দাঁড়িয়েছিলেন।

শামির সঙ্গে কন্যার মিষ্টি খুনসুটি, আবেগপূর্ণ ভিডিও পোস্ট ধাওয়ানের

তবে হাসিন শামির বিরুদ্ধে ফের মুখ খুললেও শিখর ধাওয়ান কিন্তু শামির মেয়ের সঙ্গে দারুণ এক আবেগপূর্ণ ভিডিও পোস্ট করেছেন তাতে সত্যিই খারাপ লাগা উচিত। ধাওয়ান প্রার্থনা করেছেন দ্রুত আরোগ্য লাভ করুন শামি।

মহম্মদ শামির বিরুদ্ধে হাসিন জাহান একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছেন। ছিল খুনের চেষ্টা, ধর্ষণের অভিযোগ, পারিবারিক হিংসার অভিযোগ। দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পরই শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্কে যুক্ত থাকার অভিযোগ ছিল হাসিনের।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, March 28, 2018, 13:02 [IST]
Other articles published on Mar 28, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali