দাদা-র টিপসে বাজিমাতের লক্ষ্যে আরও ফোকাসড ঈশান

Posted By: Debalina

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের প্রাথমিক পর্বে চোটের জন্য খেলে উঠতে পারেননি ঈশান পোড়েল। কিন্তু কোয়ার্টার ফাইনালে সুযোগ পাওয়ার পর থেকে দ্রুত ফর্মে-র পিকে উঠেছেন বাংলার এই জুনিয়র ক্রিকেটার। তারপর যা হয়েছে তা সকলেরই জানা।

দাদা-র টিপসে বাজিমাতের লক্ষ্যে আরও ফোকাসড ঈশান

[আরও পড়ুন: '১০০% লাভ লাভ'- প্রেমদিবসে স্ত্রী কে ভালোবাসার উপহার 'হিটম্যান' রোহিতের ]

দেশে ফেরার পর থেকে একের পর এক সম্বর্ধনা চলছিল চন্দননগরের খুঁদের। অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতীয় দলে জেতার পরই সৌরভ নিজেই ইচ্ছা প্রকাশ করেছিলেন দেখা করবেন ইশানের সঙ্গে। অবশেষে মঙ্গলবার দেখা হল দুজনের।

সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মঙ্গলবার দেখা করেন ঈশান পোড়েল। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। তরুণ ঈশানদের এটা জাস্ট প্রথম পদক্ষেপ এমনটাই জানিয়েছিলেন সকলেই, মহারাজও সেই একই পরামর্শ দিয়েছেন। সৌরভ ঈশানকে বলেন, 'এখানেই থেমে থাকলে চলবে না। সামনের পথ আরও কঠিন। এই কঠিন পথ অতিক্রম করতে গেলে পরিশ্রমের কোনও বিকল্প নেই। সামনে এগিয়ে যেতে গেলে নিজেকে ফিট রাখা জরুরি।'

দাদা-র টিপসে বাজিমাতের লক্ষ্যে আরও ফোকাসড ঈশান

এবছর ঘরোয়া ক্রিকেট আর বাকি নেই।তবে ক্রিকেটের মধ্যে সবসময় নিজেকে ডুবিয়ে রাখার পরামর্শ ঈশানকে দিয়েছেন সৌরভ। তিনি বলেছেন খুব দ্রুত এনসিএ-তে যোগ দেওয়ার। যাতে নিয়মিত ফিটনেস ধরে রাখতে পারেন। ঈশানও মহারাজের কথা মেনে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে যোগ দেবেন এনসিএ-র ট্রেনিংয়ে। এদিকে ঈশানও জানিয়েছে সৌরভের সঙ্গে এবার দেখা করে দারুণ লেগেছে তাঁর। বাংলা ক্রিকেটের মহারাজ যে ছোট ছোট টিপসগুলি তাঁকে দিয়েছেন, তা আগামী দিনে ভালোভাবে মেনে চলতে চান চন্দননগরের স্পিডস্টার।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগ জমজমাট, সহজ জয় সিটি-র, ড্র করে চমক টটেনহ্যামের]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, February 14, 2018, 15:49 [IST]
Other articles published on Feb 14, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali