বাটলারের ইনিংসের কোনও জবাব ছিল না,ম্যাচ শেষে জানিয়ে দিলেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং

Posted By: Koushik Chakraborty

একার দায়িত্বে ম্যাচ জেতানো কাকে বলে তা শুক্রবার করে দেখিয়ে দিয়েছেন রাজস্থান রয়্যালসের উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার।

বাটলারের ইনিংসের কোনও জবাব ছিল না,ম্যাচ শেষে জানিয়ে দিলেন চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং

এদিন লিগ টেবিলের দ্বিতীয়স্থানে থাকা চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস। গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে ব্যাট করে ১৭৬ রান তোলে চেন্নাই।

জবাবে ব্রিটিশ ক্রিকেটারের দুরন্ত পারফরম্যান্সের উপর ভর করে স্লো পিচে সহজেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রাজস্থান। ৬০ বলে ৯৫ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন বাটলার। তাঁর ইনিংসটি সাজানো ছিল ১১টি চার এবং ২টি ছয় দিয়ে।

বালটারের দৃঢ় ব্যাটিংয়ের সামনেই হার স্বীকার করতে হয় এমএস ধোনির দলকে।
ম্যাচ শেষে সংবাদিক সম্মেলনে এই কথা মেনেও নেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং। তিনি বলেন, 'কঠিন পিচে অসাধারণ ইনিংস খেলেছে বাটলার। ও যে ভাবে খেলছিল তাতে ধীরে ধীরে চাপ তৈরি হচ্ছিল এটা সত্যি। একা হাতে ম্যাচ বের করেছে ও। এবং এর কোনও জবাব ছিল না আমাদের কাছে। তবে, ম্যাচ যত গড়িয়েছে তত সমস্যা বেড়ে ওর পক্ষেও একা হাতে ম্যাচ বেড় করার ক্ষেত্রে।'

প্রাক্তন কিউয়ি অধিনায়কের আরও সংযোজন, 'প্রথম ছয় ওভারে সেট হয়ে গিয়েছিল বাটলার। তবে, পর পর আমরা দুই উইকেট তুলে নেওয়ায় সমানে সমানেই চলছিল ম্যাচ। আমারদের পরিকল্পনায় ছিল, পিচ যত স্লো হবে, ততই স্লো বোলারদের দিয়ে পিচের সুবিধা নেওয়ার চেষ্টা করা হবে। আসলে বাটলারকে নিয়ে প্ল্যান করার থেকে আমরা বেশি প্ল্যান করেছিলাম উইকেট কন্ডিশন নিয়ে।'
শুক্রবার চেন্নাই সুপার কিংসকে ৪ উইকেট হারিয়ে দেওয়ায় প্লে-অফের আশা এখনও বাঁচিয়ে রেখেছে রাজস্থান রয়্যালস।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, May 12, 2018, 16:32 [IST]
Other articles published on May 12, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali