আইপিএলে-ও নাম কাটা গেল স্মিথ- ওয়ার্নারের

Posted By: Debalina Dutta

বল বিকৃতি কাণ্ডে এক বছরের জন্য নির্বাসিত হয়েছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার। আর ন'মাসের নির্বাসন ব্যানক্রফটের। এবার বিসিসিআই -ও জানিয়ে দিল এই মরশুমের আইপিএলে খেলবেন না তাঁরা।

 আইপিএলে-ও নাম কাটা গেল স্মিথ- ওয়ার্নারের

[আরও পড়ুন: হায়দরাবাদের অধিনায়ক নন ওয়ার্নার, দৌড়ে এগিয়ে ধাওয়ান ]

আসলে শনিবারের পর থেকে বল বিকৃতি কাণ্ড নিয়ে যেভাবে ঘটনাক্রম এগিয়েছে তাতে পুরো নজর রেখেছিল বিসিসিআই। প্রত্যক্ষ বা পরোক্ষ চাপের থেকে আগেই অধিনায়কত্বের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন দুই আইপিএল ফ্রাঞ্চাইজির দুই অধিনায়ক স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। স্মিথ সরে দাঁড়ান রাজস্থান রয়ালস থেকে আর ওয়ার্নার সরে দাঁড়ালেন সানরাইজার্স হায়দরাবাদ থেকে।

এবার ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে শাস্তি দিয়ে দেওয়ার পর আর কোনো দ্বিমত রইল না বিসিসিআই থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল তারা নেই একাদশতম আইপিএলে।

[আরও পড়ুন: দোষীদের কড়া শাস্তি ক্রিকেট অস্ট্রেলিয়ার, নির্বাসিত স্মিথ, ওয়ার্নার, ব্যানক্রফট]

রাজস্থান রয়ালসের পক্ষ থেকে জানানো হয়েছে, 'কেপটাউনে -র ঘটনা ক্রিকেট বিশ্বকে একদম ঘেঁটে দিয়েছে বিসিসিআইেকর সঙ্গে কথা বলেই আমরা পদক্ষেপ ফেলছি। স্টিভের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে। '

বিসিসিআইয়ের পক্ষ থেকে কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরী জানিয়েছেন আইপিএলে নেই স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। এদিকে এই নির্বাসনের শাস্তির জন্য বছর শেষে অস্ট্রেলিয়া বনাম ভারত সিরিজেও খেলতে পারবেন না তাঁরা।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, March 28, 2018, 18:50 [IST]
Other articles published on Mar 28, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali