অজি ওয়ার্নারের বদলি এই ইংলিশ ক্রিকেটারে আস্থা দেখাল সানরাইজার্স

Posted By: Debalina Dutta

ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলস ডেভিড ওয়ার্নারের বদলি হিসেবে নির্বাচিত হলেন। বল বিকৃতি কাণ্ডে অভিযুক্ত হওয়ার পরই সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন অজি ধামাকা ব্যাটসম্যান।

অজি ওয়ার্নারের বদলি এই ইংলিশ ক্রিকেটারে আস্থা হায়দরাবাদের
অজি ওয়ার্নারের বদলি এই ইংলিশ ক্রিকেটারে আস্থা হায়দরাবাদের

এক বছরের জন্য নির্বাসিত হওয়ার পরই তিনিই আইপিএল থেকে ছিটকে যান। এবার তাঁরই জায়গায় ইংল্যান্ডের আক্রমণাত্মক ওপেনার অ্যালেক্স হেলসকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ। ১ কোটি টাকা বেস প্রাইসেই কেনা হয়েছে হেলসকে। বল বিকৃতি কাণ্ডে আইপিএল থেকে ছিটকে গেছেন ডেভিড ওয়ার্নার। তাঁর বদলে আসন্ন আইপিএলে সানরাইজার্সকে নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। এবার ওয়ার্নারের বদলি হিসেবে তারা নিল হেলসকে। তিনিই একমাত্র ইংরেজ ক্রিকেটার যার টি২০ ক্রিকেটে শতরান রয়েছে।

বিসিসিআই এক বিবৃতি জারি করে এই খবর জানিয়েছে। এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলেছিলেন হেলস। সেই অর্থে এটা ইংলিশ ব্যাটসম্যানের আইপিএলে দ্বিতীয় ইনিংস হতে চলেছে। হেলস অ্যাডিলেড স্ট্রাইকার্স , হোবার্ট হ্যারিকেন, মেলবোর্ন রেনেগেডসের জার্সি গায়ে বিগ ব্যাশে খেলেছেন। এছাড়া পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেড ও কাউন্টিতে নটিংহ্যামশায়ারের হয়ে খেলেছেন।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, March 31, 2018, 16:53 [IST]
Other articles published on Mar 31, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali