২২ গজে তিনি নাকি 'ফিয়ারলেস', কিন্তু গলায় যে কিশোরের জাদু তা কে জানত, দেখুন ভিডিও

ভারতীয় ক্রিকেটের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার। শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজেও তিনি টি-২০ বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসাবে দলে জায়গা পেয়েছেন। কিছু দিন আগেও রবি শাস্ত্রী তাঁকে 'ফিয়ারলেস' ক্রিকেটার বলে মন্তব্য করেছিলেন। কিন্তু, এহেন ক্রিকেটার সুরেশ রায়না যে এতটা রোমান্টিক তা কে জানত! গলায় যে তাঁর এমন কিশোর জাদু তাও জানা ছিল না কারোর।

ক্রিকেটের বাইরেও এমন গুণ ধরেন রায়না

সুরেশ রায়নাকে সকলেই ট্রেন্ডি বলেই জানেন। কিন্তু, কিশোর কুমারেও যে রয়েছে তাঁর গভীর প্রেম তার প্রকাশ খুব একটা এত দিন দেখা যায়নি। তবে, শ্রীলঙ্কার ত্রিদেশীয় সিরিজের ফাঁকে সামনে এসেছে এই ভিডিও, যাতে দেখা যাচ্ছে হোটেলের অর্কেস্ট্রার সঙ্গে রীতিমতো কিশোরের 'ইয়ে সাম মসতানি...' ধরেছেন রায়না। দেখুন সেই ভিডিও...

রায়নার গলায় যে সুর আছে তা এই গানের ভিডিও-তেই প্রমাণ। আসলে তাঁর নামের শুরুতেই তো রয়েছে সুর-এর ছোঁয়া। কারণ সুরেশ-এর র-এর আগে 'এ' এবং 'শ' শব্দটি তুলে দিলেই 'সুর' শব্দটি বেরিয়ে আসে। সুরেশ রায়নাকে এভাবে গান করতে দেখে হোটেলের ব্যাঙ্কোয়েটে থাকা বাকি অতিথি এবং হোটেল কর্মীরাও অবাক। বোঝা যাচ্ছিল সকলেই রায়নার গলায় কিশোরের গানে মজে আছেন। আসলে সবসময়ই একটা চমক তৈরি করার ব্যাপার কাজ করে রায়নার মধ্যে। গানটাও যে তার বাইরে তাও বুঝিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট দলের এই সদস্য।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, March 12, 2018, 8:49 [IST]
Other articles published on Mar 12, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali