আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে নেই কোহলি

Posted By: Koushik Chakraborty

আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে অধিনায়ক বিরাট কোহলির সার্ভিস পাবে না টিম ইন্ডিয়া। আইপিএল শেষেই সারের হয়ে কাউন্টি খেলতে ইংল্যান্ড উড়ে যাবেন বিরাট। সেই কারণে আফগানিস্তানের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্টেও থাকবেন না তিনি।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে নেই কোহলি

তবে বিসিসিআই আশা করেছিল আয়ারল্যান্ডে টি২০ সিরিজে পাওয়া যাবে বিরাটকে। সেখানেই সরাসরি দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল বিরাটের। কিন্তু আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলা হচ্ছে না বিরাটের।

বিরাটকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে পাওয়া নিয়ে একটা অনিশ্চয়তা প্রথম থেকেই ছিল। তবুও বিসিসিআই যখন দল ঘোষণা করে তখন আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিরাট কোহলিকে দলে রেখে ছিলেন নির্বাচকেরা।

সারের ম্যাচ ইয়র্কশায়ারের বিরুদ্ধে থাকায় বিরাটের সার্ভিস থেকে বঞ্চিত হতে হবে টিম ইন্ডিয়াকে। সারে কর্তৃপক্ষ আগেই জানিয়েছিল বিরাট কোহলিকে তাদের হয়ে তিনটি চ্যাম্পিয়নশিপ ম্যাচ খেলতে হবে জুনে।

কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন থাকবে রোহিত শর্মার হাতে। বিসিসিআই সূত্রের খবর, একই সিরিজে দু'টি ভিন্ন অধিনায়কের নাম ঘোষণা করা হলে আরও বেশি সমস্যা তৈরি হত। যে কারণে তেমনটা করা হয়নি। ২৫ থেকে ২৮ জুন সারে-এর হয়ে ইয়র্কশায়ারের বিরুদ্ধে খেলবেন বিরাট। দ্বিতীয় টি২০র জন্য সেখান থেকেই ডাবলিন উড়ে যাবেন তিনি।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Friday, May 11, 2018, 20:22 [IST]
Other articles published on May 11, 2018
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali