মিলিয়ন ডলার ক্রিকেটেই গলল বরফ, কাছিকাছি ভারতীয় দুই নক্ষত্র

Written By: Koushik Chakraborty

ক্রিকেট সার্কিটে এমএস ধোনি এবং যুবরাজ সিং-এর মধ্যে কেমন সম্পর্ক তা অজানা নয় ক্রিকেটপ্রেমীদের কাছে। বিশ্বকাপ জয়ী অধিনায়ক হিসেবে ধোনির যে সাফল্য, তার অন্যতম কাণ্ডারী যুবরাজ। ২০১১-র একদিনের বিশ্বকাপ ক্রিকেটে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য টুর্নামেন্টের সেরাও নির্বাচিত হয়েছিলেন তিনি।

মিলিয়ন ডলার ক্রিকেটেই গলল বরফ, কাছিকাছি ভারতীয় দুই নক্ষত্র

এই দুই বন্ধুর সম্পর্ক তলাতানিতে ঠেকে যুবির বাবা যোগরাজ সিং-এর একাধিক বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে। ক্রমশই যুবি ও মাহির বাড়তে থাকে দূরত্ব। কিন্তু সেই তিক্ততা যে বর্তমানে অতীত, তার প্রমাণ পাওয়া গেল রবিবার কিংস ইলেভেন পঞ্জাব ও চেন্নাই সুপার কিংস-এর ম্যাচে। পঞ্জাবের বিরুদ্ধে চেন্নাইকে মরসুমের প্রথম হারের মুখ দেখতে হলেও, কোমড়ে চোট নিয়ে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ৪৪ বলে ৭৯ রানের ইনিংস খেলেন ধোনি।

পঞ্জাবের জয় বা চেন্নাইয়ের হার- সব কিছুকে ছাপিয়ে রবিবারের ম্যাচের একটি চিত্রই এখন শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। রবিবার চেন্নাইয়ের ইনিংসের মাঝে ধোনি পুরনো চোটের জায়গায় ব্যাথা অনুভব করলে মাঠের মধ্যেই ফিজিও-কে ডাকতে হয়। মাঠের মধ্যেই ধোনির চিকিৎসা চলে। এই সময় ধোনির কাছে এসে তাঁর মাথায় হাত রাখেন যুবরাজ। দু'জনের পুরনো ভ্রাতৃত্ববোধকেই ফের এক বার মনে করিয়ে দেন 'পঞ্জাব কি পুত্তর'। ঘটনাটির ভিডিও টুইটে প্রকাশ হওয়ার পরই তা ছড়িয়ে পরে ভারতীয় ক্রিকেট প্রেমীদের মধ্যে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Monday, April 16, 2018, 17:58 [IST]
Other articles published on Apr 16, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali