ওয়াকিটকিতে বিরাটকে দেখে উঠছে প্রশ্ন, বিসিসিআইয়ের ভূমিকা জানলে অবাক হবেন

Posted By: Debalina

ম্যাচ চলছিল জমজমাট। ভারত বনাম নিউজিল্যান্ড। এরই মধ্যে হঠাৎ টিভি ক্যামেরায় ধরা পড়ল একটা ছবি। বিরাট কোহলি কথা বলছেন ওয়াকিটকিতে।

ওয়াকিটকিতে বিরাটকে দেখে উঠছে প্রশ্ন, বিসিসিআইয়ের ভূমিকা জানলে অবাক হবেন

ব্যাস তারপর থেকেই জোর জল্পনা শুরু কী করে ম্যাচ চলাকালীন কোনও ক্রিকেটার ওয়াকিটকিতে কথা বলতে পারেন। সোশ্যাল মিডিয়াতেও উঠেছে প্রশ্ন। সন্দেহ এবার কী কোনও বড় বিপদে পড়তে চলেছেন বিরাট। আইসিসি-র কড়া শাস্তি নেমে আসবে তার ওপর।

class="twitter-tweet blockquote" data-lang="en">

Indian Skipper #ViratKohli in trouble; seen using "Walkie Talkie" during India-NZ T20I in violation with ICC Code. pic.twitter.com/grJYNP13qb

— Sagar Speaks (@sagar13d) November 2, 2017

কিন্তু দেশের অধিনায়কের কোনও দোষই দেখতে নারাজ বিসিসিআই। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই জানিয়েছে, দলেই ছটি ওয়াকিটকি থাকে, ডাগআউটে বসে সেরকইম একটায় কথা বলছিলেন বিরাট কোহলি। শুধু এটুকুই নয় তাঁদের এও বক্তব্য এতে আইসিসি-র কোনও বিধিভঙ্গ করেননি বিরাট। ফলে শাস্তি পাওয়ার কোনও সম্ভবনা তাঁর নেই।

বুধবার প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ২০২ রান তোলে ভারত। শিখর ও রোহিত দুজনেই ৮০ করে রান করেন। নিউজিল্যান্ড শুরু থেকেই ম্যাচের রাশ ধরতে পারেনি। কিউয়িদের হয়ে সর্বোচ্চ রান টম ল্যাথামের, ৩৯। ২০ ওভারে ৮ উইকেটে ১৪৯ রানেই শেষ গেল নিউজিল্যান্ডের।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Thursday, November 2, 2017, 19:08 [IST]
Other articles published on Nov 2, 2017
POLLS

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali