চেন্নাই-কলকাতা ম্যাচে কি থাকছে বৃষ্টির ভ্রুকুটি! ম্যাচের আগে জানুন আবাহাওয়া কী বলছে

Posted By:

আর কিছুক্ষণের মধ্য়ে শুরু হতে চলেছে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। তার আগে জেনেনিন কেমন থাকবে চেন্নাইয়ের আকাশ। এদিন , আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, ম্যাচের দিন আকাশ আংশিক মেঘলা থাকবে।

চেন্নাই-কলকাতা ম্যাচে কি থাকছে বৃষ্টির ভ্রুকুটি! ম্যাচের আগে জানুন আবাহাওয়া কী বলছে

[আরও পড়ুন:শেষ মুহূর্তে কোনও বদল হল কি! চেন্নাই ও কলকাতার হয়ে আজ কারা রয়েছেন প্রথম একাদশে ]

আবহাওয়ার পূর্বাভাস বলছে, ম্যাচের দিন ঝোড়ো হাওয়া বইবার সম্ভাবনা রয়েছে চেন্নাইয়ে। তবে, আকাশে মেঘ থাকলেও বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। ফলে ম্যাচকে বিঘিন্ত করতে পারবে না বৃষ্টি। এদিকে, চিপক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ ঘিরে জমে উঠেছে ফ্যানেদের উচ্ছাস । আর তার আগেই এরকম আবহাওয়ার পূর্বাভাসের ভ্রুকুটি একেবারেই নাপসন্দ ফ্যানেদের।

উল্লেখ্য,চিপক স্টেডিয়ামে মোট ৭টি ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। তার মধ্যে চেন্নাই মোট ৫টি ম্যাচ জিতেছে। ফলে চিপকের মাঠেও সংখ্যাতত্ত্বের হিসাবে চেন্নাই এগিয়ে রয়েছে। এখান থেকে কলকাতা কীভাবে ম্যাচ নিজেদের অনুকূলে আনতে পারে সেটাই দেখার। প্রথম একাদশে দুই দলে সেভাবে কোনও বড় পরিবর্তন হচ্ছে না। মোটামুটি একই থাকছে। কেদার যাদব চোট পেয়ে দল থেকে ছিটকে যাওয়ায় মুরলী বিজয় সম্ভবত ওয়াটসনের সঙ্গে ওপেন করবেন। বাকী দল সম্ভবত একই থাকছে।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Tuesday, April 10, 2018, 19:15 [IST]
Other articles published on Apr 10, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali