অবসর নিয়ে মুখ খুললেন যুবি, খোলাখুলি জানালেন ভবিষ্যত পরিকল্পনা

Posted By: Debalina Dutta

জাতীয় দলে এই মুহূর্তে নেই তিনি। কিন্তু ফের একবার জাতীয় দলের জার্সি গায়ে খেলার সম্ভবনায় নিজেকে সবসময়ে প্রস্তুত করছেন তিনি। তিনি যুবরাজ সিং।

অবসর নিয়ে মুখ খুললেন যুবি, খোলাখুলি জানালেন ভবিষ্যত পরিকল্পনা

[আরও পড়ুন:ট্যাঁকের কড়ি গোঁজেন বিরাট এক বিশেষ ব্যাগে, জানেন কত মূল্য তার ]

অনেকেই হয়ত মনে করছেন ক্যান্সার জয় করে জাতীয় দলে কামব্যাক করা যুবির আরও ভারতের জার্সি গায়ে খেলাটা কার্যত অসম্ভব। কিন্তু এরকমটা মানতে নারাজ খোদ যুবি। তিনি ২০১৯ -র পর নিজের অবসর নিয়ে ভাববেন বলে জানিয়েছেন। ৩৬ বছরের যুবির মতে তাঁর মধ্যে আরও কয়েক বছরের আইপিএল বাকি রয়েছে। এই মরশুমের আইপিএলে তিনি খেলে ফের একবার জাতীয় দলের জার্সি গায়ে নিজের চ্যালেঞ্জ নিয়ে নির্বাচকদের সামনে হাজির হবেন। তবে যদি জাতীয় দলেও খেলার সুযোগ নাও হয় তাহলেও যে ক্রিকেটেই সুযোগ মিলবে সেখানেই নিজেকে উজাড় করে দেবেন তিনি।

২০১৭ সালের জুন মাসে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে শেষবার ভারতের জার্সি গায়ে খেলেছিলেন যুবি। যুবির সরল স্বীকারোক্তি কেরিয়ারের প্রথম ৬-৭ বছরে সেরা ছিলেন। টেস্টে খুব বেশি খেলার সুযোগ না পেলেও নিজের মতো ক্রিকেট খেলেছেন তিনি। এদিকে নিজের ভবিষ্যত নিয়ে যেরকম মুখ খুলেছেন তিনি, ঠিক তেমনিই তিনি জানিয়েছেন ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় যে পারফরম্যান্স দিয়েছেন তা নিঃসন্দেহে অসাধারণ। টেস্ট সিরিজে লড়াই হলেও একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকাকে হেলায় হারিয়ে বিরাট এন্ড কোং।

[আরও পড়ুন:ধোনির হেলমেট কেন নেই জাতীয় পতাকা, প্রশ্নে উত্তাল নেট, জবাবে চমকে যাবেন ]

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Wednesday, February 28, 2018, 18:44 [IST]
Other articles published on Feb 28, 2018

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali