জাহির ও সাগরিকার দুরন্ত প্রেম, ফ্রেমবন্দী মুহূ্র্তে ঝকঝকে নবদম্পতি

Posted By: Debalina

দীর্ঘদিনের প্রেমের রাস্তা পেরিয়ে সদ্য বিবাহবন্ধনে বাঁধা পড়েছেন জ়াহির-সাগরিকা। আপাতত মালদ্বীপে মজে নব দম্পতি। অবশ্য এর ফাঁকে আন্তর্জাতিক ম্যাগাজিনের কভার শ্যুটও ,করলেন জাহির সাগরিকা। সব মিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন দু'জন। তারপর নিজেদের একান্ত সময় কাটানোর ছবিও দিয়েছেন নববধূ সাগরিকা ঘাটগে নিজেই। কখনও চিলিং, কখনও স্কুবা ডাইভিং এই সব করছেন জাহির সাগরিকা।

 জাহির ও সাগরিকার দুরন্ত প্রেম, ফ্রেমবন্দী ঝকঝকে মুহূ্র্ত

দুরন্ত ফটোশ্যুট

দুরন্ত ফটোশ্যুট করেছেন জাহির ও সাগরিকা। কৃত্রিম আবেগ নয়, একেবারে টাটাকা আবেগের ছবি ধরা পড়েছে দু'জনের মধ্যে। তাই আরও ঝকঝকে এই কভার শ্যুট।

চিলিংয়ের মুহূর্ত

কখনো করছেন চিলিং। সমুদ্রের ধারে নির্জন রিসর্টে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন সাগরিকা ও জাহির।

কখনো আবার ব্যস্ত খাবার ম্য়েনু বাছতে

নিজের বরের দেদার ছবি এখন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করছেন সাগরিক। ভারি মন দিয়ে নিজের ম্যেনু কার্ড থেকে বেছে নিচ্ছেন পছন্দের ডিশ। তবে সেটা কার পছন্দমতো সেটা ছবি দেখে ধারণা করা যাচ্ছে না।

সাগর ডাকে

সাগর ডাকে, সাগরিকার সোশ্যাল প্রোফাইলের এই ছবি সেই গানের লাইনটাই মনে করিয়ে দিচ্ছে। নির্জন বিচে নারকেল গাছের সারি। একেবারে দারুণ নৈসর্গিক পরিবেশ।

টাইম ফর প্লে

খেলোয়াড় মানুষ। হোক না মধুচন্দ্রিমায় গেছেন। তারপরেও স্কুবা ডাইভিংয়ের সুযোগ পেলে ছাড়েন নাকি। চললেন ইনস্ট্রাকটরদের সঙ্গে জলের তলায়।

হাম তুম এক কামরে মে বন্ধ হো...

এই ছবিটা যেটা সাগরিকা পোস্ট করেছেন তাতে এই গানের লাইনটাই মাথায় আসে। অনেক পুরোন দিনের ছবির গান কিন্তু সাগরিকা-জাহিরের জন্য যেন পারফেক্ট।

ক্রিকেট ভালবাসেন? প্রমাণ দিন! খেলুন মাইখেল ফ্যান্টাসি ক্রিকেট

Story first published: Saturday, December 9, 2017, 11:05 [IST]
Other articles published on Dec 9, 2017

পান মাইখেল-এর ব্রেকিং নিউজ অ্যালার্ট
mykhel Bengali